বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তীব্র বিস্ফোরণে কেঁপে উঠল বাসন্তীর গ্রাম, পুড়ে খাক গোটা বাড়ি, তদন্তে পুলিশ
বিস্ফোরণে পুড়ে খাক হয়ে যায় গোটা বাড়ি।

তীব্র বিস্ফোরণে কেঁপে উঠল বাসন্তীর গ্রাম, পুড়ে খাক গোটা বাড়ি, তদন্তে পুলিশ

  • এখানের সর্দারপাড়ায় একটি বাড়িতে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে পুড়ে খাক হয়ে যায় গোটা বাড়ি।

রামপুরহাট গণহত্যা নিয়ে এখন সরগরম রাজ্য–রাজনীতি। তার মধ্যেই এবার বিস্ফোরণের ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে। এখানের ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের ১০ নম্বর বোরিয়া গ্রামে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এখানের সর্দারপাড়ায় একটি বাড়িতে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে পুড়ে খাক হয়ে যায় গোটা বাড়ি।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে এখানের এক বাসিন্দার বাড়িতে হঠাৎ বিস্ফোরণ ঘটে। বোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এখানে বোমা রাখা ছিল কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে। গ্রামবাসীরা জানিয়েছেন, এখানে বোমা মজুত করা ছিল। আর তা থেকেই বিস্ফোরণ ঘটেছে। মফিজুদ্দিনের বাড়িতে বিস্ফোরণ ঘটেছে। এখানে মজুত থাকা বোমা ফেটেই বিস্ফোরণ হয়েছে। হতাহতের কোনও খবর নেই।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে বিস্ফোরণ ঘটে বাসন্তীর ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের ১০ নম্বর বোরিয়া গ্রামে। এখানের বাসিন্দা মফিজুদ্দিন সরকারের বাড়িতে বিস্ফোরণ ঘটে। মফিজুদ্দিনের একটি মাটির ঘর থেকে বিকট শব্দ শোনা যায়। তার জেরে ওই ঘরটিতে আগুন লেগে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বাসন্তী থানার পুলিশ।

এখানে বোমা মজুত রাখা ছিল বলেই অনেকে জানাচ্ছেন। তার জেরেই বোমা বিস্ফোরণ ঘটে। ঘটনার খবর পেয়ে বাসন্তী থানার পুলিশ এসে আগুন নিয়ন্ত্রণে হাত লাগায়। বাড়ির মালিক মফিজুদ্দিন সরকারকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এখনও সেখানে চাপা উত্তেজনা রয়েছে।

বন্ধ করুন