বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দ্বিতীয় বিয়ে নিয়ে প্রথমপক্ষের স্ত্রীর সঙ্গে অশান্তি, বীরভূমে কুপিয়ে খুন স্বামীর
প্রথম স্ত্রীকেই কুপিয়ে খুন করে ফেলল স্বামী।

দ্বিতীয় বিয়ে নিয়ে প্রথমপক্ষের স্ত্রীর সঙ্গে অশান্তি, বীরভূমে কুপিয়ে খুন স্বামীর

  • মহিলার দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। আর গ্রেফতার করা হয়েছে প্রভাত কোনাইকে। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্র। কেন স্ত্রীকে খুন করল প্রভাত?‌ তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রভাতকে দফায় দফায় জেরা করা হচ্ছে। দ্বিতীয় স্ত্রী কে?‌ তার খোঁজ করা হচ্ছে। এমনকী সন্তানরা ওই রাতে কী দেখেছে?‌ 

দ্বিতীয় বিয়ে করেছিল স্বামী। আর তার জেরে অশান্তিতে বাড়িতে কাক–চিল বসার জো নেই। রোজকার এই অশান্তি থেকে মুক্তি চায় স্বামীও। এই অবস্থায় শান্তি পেতে গিয়ে প্রথম স্ত্রীকেই কুপিয়ে খুন করে ফেলল স্বামী। এমনই হাড়হিম করা ঘটনা ঘটেছে বীরভূমের নলহাটিতে। স্ত্রীকে খুন করার অভিযোগে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, প্রথম পক্ষের স্ত্রীকে খুন করেছে স্বামী প্রভাত কোনাই। সে বীরভূমের নলহাটি থানার বারাগ্রাম কোনাই পাড়ার বাসিন্দা। প্রথমপক্ষের স্ত্রী ও সন্তান নিয়ে ছিল সংসার। কিন্তু সম্প্রতি ফের বিয়ে করে প্রভাত। আর সেটা জানাজানি হয়ে যায়। তখন থেকেই প্রথম স্ত্রী রাধারানির সঙ্গে অশান্তি বাধে। রোজ ঝামেলা হতো। বৃহস্পতিবারও প্রভাত–রাধারানির মধ্যে অশান্তি হয়।

তারপর ঠিক কী ঘটল?‌ পরিবার সূত্রে খবর, রাতে খাওয়া–দাওয়া করে সবাই শুয়ে পড়েছিল। তখন ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কোপায় প্রভাত। বাড়িতে রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। গৃহবধূর চিৎকারে ঘুম ভেঙে যায় সন্তানদের। তখনই রাধারানিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই আজ, শুক্রবার মৃত্যু হয় রাধারানির।

পুলিশ সূত্রে খবর, মহিলার দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। আর গ্রেফতার করা হয়েছে প্রভাত কোনাইকে। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্র। কেন স্ত্রীকে খুন করল প্রভাত?‌ তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রভাতকে দফায় দফায় জেরা করা হচ্ছে। দ্বিতীয় স্ত্রী কে?‌ তার খোঁজ করা হচ্ছে। এমনকী সন্তানরা ওই রাতে কী দেখেছে?‌ তাও জানার চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন