বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ায় আপত্তি থাকার খেসারত, স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করল স্বামী
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পরকীয়ায় আপত্তি থাকার খেসারত, স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করল স্বামী

  • স্বামী জড়িয়ে পড়েছিল পরকীয়া সম্পর্কে। তা জানতে পেরেই তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন স্ত্রী।

স্বামী জড়িয়ে পড়েছিল পরকীয়া সম্পর্কে। তা জানতে পেরেই তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন স্ত্রী। এর জেরে বিবাদ বাঁধে দম্পতির মধ্যে। আর এই অবস্থায় স্ত্রীয়ের অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে বদলা নিলেন স্বামী। এই ঘটনায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গার উত্তর বরুণী এলাকায়।

এদিকে কাণ্ড ঘটিয়ে পলাতক হয়েছে স্বামী। স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে স্বামীর খোঁজে নেমেছে পুলিশ। বছর দু’য়েক আগে শাসন থানার খামার এলাকার যুবতীর বিয়ে হয় দেগঙ্গার উত্তর বরুণী এলাকার আনিসুল শেখের সঙ্গে। তবে বিয়ের পরেও একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রেখে চলেছিল আনিসুল। এই বিষয়ে আপত্তি ছিল স্ত্রীর। এই পরিস্থিতিতে বিবাদ বাঁধে দুই জনের মধ্যে। আর তাই নিজের স্ত্রীয়ের গোপন ছবি নেটে ফাঁস করে পালটা বদলা নেয় আনিসুল।

এদিকে জানা গিয়েছে অভিযুক্ত আনিসুল বর্তমানে মুম্বইতে পালিয়েছে। এদিকে আনিসুলের স্ত্রী লজ্জার চোটে আত্মহত্যার চেষ্টাও করেন। পরে প্রতিবেশীদের তৎপরতায় প্রাণ বাঁচে সেই গৃহবধূর। গোটা ঘটনার জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছেন গৃহবধূ। পরে গত সোমবার বাবার সঙ্গে দেগঙ্গা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন তিনি। এরপরই অভিযুক্তের খোঁজ শুরু করে পুলিশ।

বন্ধ করুন