বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'লকডাউনের' শুরুতেই পানশালায় চুরি, উধাও লক্ষাধিক টাকার মদ
'লকডাউনের' শুরুতেই পানশালায় চুরি, উধাও লক্ষাধিক টাকার মদ। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
'লকডাউনের' শুরুতেই পানশালায় চুরি, উধাও লক্ষাধিক টাকার মদ। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

'লকডাউনের' শুরুতেই পানশালায় চুরি, উধাও লক্ষাধিক টাকার মদ

দোকানের মালিক জানিয়েছেন, ২০ থেকে ২৫ লাখ টাকার মদ ছিল তাঁর দোকানে।

কার্যত লকডাউনের প্রথম দিনই মদের দোকানে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল মালদহে। শাটার ভেঙে লক্ষাধিক টাকার দেশী-‌বিদেশি মদ চুরির অভিযোগ উঠেছে। লকডাউন শুরুতে চুরি ঘটনায়, পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ ওই এলাকার ব্যবসায়ীরা। রবিবার ঘটনাটি ঘটেছে মালদহের গাজোল থানার মাজরা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় গাজোল থানার পুলিশ। ঘটনার তদন্তে নেমেছে তারা।

দোকানের মালিক আশিক প্রসাদ জানিয়েছেন, ২০ থেকে ২৫ লাখ টাকার মদ ছিল তাঁর দোকানে। অধিকাংশ চুরি হয়ে গিয়েছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে, গাজোল ব্লকের মাজরা অঞ্চলের হাটের কাছে ওই পানশালা রয়েছে। সকালে স্থানীয়রা দেখেন, ওই মদের দোকান শার্টার ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। এরপরই ওই দোকানের মালিক আশিক প্রসাদকে বিষয়টি জানানো হয়।

ওই ব্যক্তি জানিয়েছেন, প্রত্যেক দিনের মতো রবিবার রাতেও তিনি দোকান বন্ধ করে বাড়িতে ফেরেন। ঘটনায় গাজোল ব্যবসায়ী সমিতির সভাপতি বিধান রায় অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানান। অবিলম্বে ব্যবস্থা না নিলে বৃহত্তরে আন্দোলনে নামার হুঁশিয়ারিও দেন তিনি। এমনিতে করোনাভাইরাস পরিস্থিতিতে রাজ্যে যে কঠোর বিধিনিষেধ জারি হয়েছে, তাতে আপাতত মদের দোকান, পানশালা বন্ধ আছে।

বন্ধ করুন