বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে বাইক-‌মারুতির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১, আহত ৫
ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে বাইক-‌মারুতির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১, আহত ৫: ছবি (‌স্ক্রিন শর্ট)‌
ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে বাইক-‌মারুতির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১, আহত ৫: ছবি (‌স্ক্রিন শর্ট)‌

ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে বাইক-‌মারুতির মুখোমুখি সংঘর্ষ, মৃত ১, আহত ৫

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, বাইক ও মারুতি উভয়েরই প্রবল গতিতে আসছিল।

ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে বাইক-‌মারুতির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক বাইক আরোহীর। ঘটনায় আহত হয়েছেন ৫ জন। বুধবার দুপুর ২টে ৪০ মিনিট নাগাদ মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দাসপুর থানা এলাকার বালিপোতায়। খবর পেয়ে দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে ‌এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাগ্রস্ত বাইক ও মারুতিকে ঘটনাস্থল থেকে সরানো হয়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বাইক আরোহীর নাম রমেশ দোলই(‌২৬)‌। মৃত যুবকের বাড়ি রসনচক এলাকায়। জানা গিয়েছে, মারুতি গাড়িটি খড়্গপুর স্টেশনের দিকে যাচ্ছিল।

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, বাইক ও মারুতি উভয়ই প্রবল গতিতে আসছিল। দাসপুরের দিক থেকে দ্রুত গতিতে আসা মারুতির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ওই বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার জেরে দু’‌জন বাইক আরোহী ছিটকে রাস্তায় গিয়ে পড়েন। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক বাইক আরোহীর। তাঁর সঙ্গীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে, মারুতিতে চালক-‌সহ মোট ৫ জন ছিলেন। স্থানীয়রাই মারুতির ভিতর থেকে দুই শিশু ও ১ মহিলা-‌সহ মোট ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করেন। এরপর আহতদের ঘাটাল মহকুমা হাসপাতালে পাঠানো হয়। এই দুর্ঘটনার জেরে ব্যাপক যানজট সৃষ্টি হয় ঘাটাল-মেদিনীপুর রাজ্য সড়কে।

বন্ধ করুন