বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shalimar Fire: শালিমার স্টেশনের কাছে বিধ্বংসী আগুন লাগল, ভস্মীভূত হয়ে গেল ৮টি দোকান

Shalimar Fire: শালিমার স্টেশনের কাছে বিধ্বংসী আগুন লাগল, ভস্মীভূত হয়ে গেল ৮টি দোকান

বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল হাওড়ার শালিমারে।

আগুন লাগার পর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশও। কী কারণে আগুন লেগেছিল, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে দমকল। হতাহতের এখনও কোনও খবর নেই। তবে অন্তত ৮টা দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে। ছট পুজোর দিন রবিবার ভোররাতে শালিমার ৫ নম্বর গেট এলাকার বি গার্ডেন থানা এলাকার এই বিধ্বংসী আগুনে আতঙ্কিত হয়ে পড়েন মানুষজন।

আবার বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল হাওড়ার শালিমারে। হাওড়ার শালিমার স্টেশনের ৫ নম্বর রেল গেটের কাছে এই অগ্নিকাণ্ডের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। আজ, রবিবার ভোর ৫টা নাগাদ আগুন লাগে। তার জেরে পুড়ে ছাই হয়ে যায় বেশ কয়েকটি দোকান। তবে আধঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা গিয়েছে। যদিও এই আগুনের লেলিহান শিখায় বেশ কযেকটি দোকান ভূস্মীভূত হয়ে গিয়েছে। তাতে আর্থিক ক্ষতি হয়েছে বলে খবর।

ঠিক কী ঘটেছে হাওড়ার শালিমারে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ ভোরে হঠাৎ দেখতে পাওয়া যায় একটি পান বিড়ির দোকান জ্বলছে। সেই আগুনের জেরে আরও কয়েকটি খাবার, মোবাইল রিচার্জ, প্লাস্টিকের খেলনার দোকানেও আগুন লেগে যায়। তাতে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। স্থানীয় বাসিন্দারা বালতি করে জল দিলেও লাভ হয়নি। তখন খবর দেওয়া হয় দমকল এবং বি গার্ডেন থানায়। দমকলের দুটি ইঞ্জিন পৌঁছে যায় ঘটনাস্থলে। তার পর আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আর কী জানা যায়?‌ আগুন লাগার পর ঘটনাস্থলে ছুটে আসে পুলিশও। কী কারণে আগুন লেগেছিল, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে দমকল। হতাহতের এখনও কোনও খবর নেই। তবে অন্তত ৮টা দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গিয়েছে। ছট পুজোর দিন রবিবার ভোররাতে শালিমার ৫ নম্বর গেট এলাকার বি গার্ডেন থানা এলাকার এই বিধ্বংসী আগুনে আতঙ্কিত হয়ে পড়েন মানুষজন। সকালবেলা মানুষ যখন রাস্তা বের হন তখন তাঁরা বিশাল ধোঁয়া দেখতে পান।

ঠিক কী জানাচ্ছে দমকল?‌ এই ঘটনার পর দমকল সূত্রে খবর, আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক অনুমান শর্ট সার্কিটের ফলে আগুন লেগে থাকতে পারে। যদিও তদন্ত করার পরেই দেখা যাবে আগুন লাগার প্রকৃত কারণ। দমকলের আধিকারিক জানান, প্রায় আটটি দোকান পুড়ে গিয়েছে। তার মধ্যে খাবার দোকান, রিচার্জের দোকান এবং কিছু প্লাস্টিক ডাম্প করা ছিল। সেখানে আগুন ছড়িয়ে পড়তেই বড় আকার নিয়েছিল। উল্লেখ্য, কিছুদিন আগে বিধ্বংসী আগুন লেগেছিল চেতলার আবাসনে। কালীপুজোর দিন ভয়াবহ অগ্নিকাণ্ড লাগে বানতলা চর্মনগরীর এক ব্যাগ তৈরির কারখানা ও গুদামে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের ইউটিআই-র হাত থেকে মুক্তি চান? তাহলে নিয়মিত এই মশলাটি খান 'চুরি' হয়েছে সাধের 'ঘড়ি', শরদের দলকে নয়া নির্বাচনী প্রতীক দিল নির্বাচন কমিশন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.