বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মৃত্যুর সঙ্গে লড়ছে মেয়ে, মন্ত্রী হাসপাতালে পৌঁছতেই তাঁর পা জড়িয়ে ধরলেন বাবা

মৃত্যুর সঙ্গে লড়ছে মেয়ে, মন্ত্রী হাসপাতালে পৌঁছতেই তাঁর পা জড়িয়ে ধরলেন বাবা

বিরবাহা হাঁসদার পায়ে লুটিয়ে পড়েছেন অসুস্থ কিশোরীর বাবা। 

মেয়ের এই অবস্থায় যখন দিশাহারা বাড়ির লোকেরা তখন রবিবার সকালে ব্যক্তিগত কাজে মেদিনীপুর মেডিক্যাল কলেজে যান মন্ত্রী বিরবাহা হাঁসদা। মন্ত্রী এসেছেন শুনেই তাঁর কাছে ছোটেন নাবালিকার বাড়ির লোকজন। প্রকাশ্যে মন্ত্রীর পা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে নাবালিকার বাবা বলতে থাকেন, ‘বাঁচান আমার মেয়েটাকে’।

অ্যাপেন্ডেক্টমির পর একে একে বিকল হচ্ছে নাবালিকা মেয়ের অঙ্গ প্রত্যঙ্গ। চিকিৎসকরা জানিয়েছেন আশা কম। মেয়েকে বাঁচানোর আর্তি নিয়ে হাসপাতালে আসা মন্ত্রীর পায়ে লুটিয়ে পড়লেন মা। রবিবার সকালে মেদিনীপুর মেডিক্যাল কলেজের এই ঘটনায় প্রবল অস্বস্তিতে পড়েন মন্ত্রী বিরবাহা হাঁসদা। নাবালিকার সুচিকিৎসার আশ্বাস দেন তিনি।

জানা গিয়েছে, মেদিনীপুর শহরের কলগাং এলাকার বাসিন্দা ওই নাবালিকা শুক্রবার সন্ধ্যায় অসহ্য পেটে ব্যথা নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি হয়। তাঁর অ্যাপেন্ডোসাইটোসিস হয়েছে বুঝে রাতেই জরুরিু অস্ত্রপোচার করেন চিকিৎসকরা। অ্যাপেন্ডেক্টমি করে বাদ দেওয়া হয় তাঁর অন্ত্রের অংশ। পরিবারের দাবি এর পর ক্রমশ নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসকরা জানান নাবালিকার অন্ত্রের একাংশে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। এছাড়া নাবালিকার একটি বৃক্ক কাজ করা বন্ধ করে দিয়েছে।

ঝগলো

চরম অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে মন্ত্রী সেই পিতাকে ধরে দাঁড় করান। এর পর গোটা ঘটনা শুনে সুচিকিৎসার আশ্বাস দেন। ওয়ার্ডে গিয়ে দেখে আসেন কিশোরীকে। জানান, সুপারের সঙ্গে কথা বলে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করবেন।

পরিবারের সদস্যদের দাবি, চিকিৎসায় গাফিলতিতেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ওই নাবালিকা। সুবিচারের দাবিতে হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে মেডিক্যাল কলেজের ফাঁড়িতে অভিযোগও দায়ের করেছেন তাঁরা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রাজ্যসভা ভোটে হিমাচলে সংখ্যাগরিষ্ঠ কংগ্রেসের হার! প্রার্থীর তোপের টার্গেটে BJP 'বুম্বাদার থেকে সেরা নায়িকার পুরস্কার পেয়ে ধন্য', সোনার সংসার নিয়ে অকপট অঙ্কিতা IVPL ম্যাচে দশটি ছয় হাঁকালেন, সুনামি বইয়ে দিলেন, তবু দলকে জেতাতে পারলেন না গেইল ব়্যালিতে বাইক চালালেন CM! অসমের মুখ্যমন্ত্রীর ভিডিয়ো ভাইরাল ইন্ডিয়া জোটে পাশাপাশি সিঙারা খায় আর কেরলে শত্রু…কাদের মুখোশ খুললেন মোদী? চিড়িয়াখানা ঘুরতে গিয়ে হৃদরোগে মৃত্যু ২৫ বছরের স্বামীর, শোকে আত্মঘাতী স্ত্রী সন্দেশখালিতে ৬১ জনকে জমি ফেরত , বেড়মজুরে শুরু অস্থায়ী বাঁশের সাঁকোর কাজ অবিশ্বাস্য ঘটনা, আস্ত পাইথন চিবিয়ে খেল তৃণভোজী গরু! হতবাক সকলেই ১০০ দিনের বকেয়া মেটাচ্ছে রাজ্য, জনগণকে চিঠি লিখলেন মমতা কলকাতায় করোনার থাবা, মৃত্যু হল যুবকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.