বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide in Purba Bardhaman: পুজোয় নতুন জামা নিয়ে দুই ভাইয়ের সঙ্গে ঝগড়া, অভিমানে আত্মঘাতী দাদা

Suicide in Purba Bardhaman: পুজোয় নতুন জামা নিয়ে দুই ভাইয়ের সঙ্গে ঝগড়া, অভিমানে আত্মঘাতী দাদা

মৃতদেহের প্রতীকী ছবি।

ঘটনাটি ঘটেছে সপ্তমীর দিন। পুজোয় দুই ছেলের জন্য নতুন জামা কিনে এনেছিলেন বাবা। আর তাই নিয়ে মনোমালিন্য শুরু হয় দুই ছেলের। একজনের পোশাক পছন্দ হলেও দশম শ্রেণির পড়ুয়া কার্তিক ঘোষের পোশাক পছন্দ হয়নি। তাই নিয়ে দুই ভাইয়ের মধ্যে তুমুল ঝগড়া হয়।

শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। পুজো মানেই নতুন পোশাক। আর নতুন পোশাক পরে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়ানো। পুজোর আনন্দে গা ভাসিয়েছে আপামর বাংলা। চারিদিকে এখন উৎসবের মেজাজ। কিন্তু, সেই আনন্দের মধ্যেই শোকের ছায়া নামল পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বরের পানবয়রা গ্রামের একটি পরিবারে। পুজোয় নতুন জামা নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য ও তার জেরে ঝগড়ার কারণে অভিমানে  আত্মঘাতী হল দশম শ্রেণির ছাত্র। এমন ঘটনায় শোকে পাথর ওই পরিবার। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন: খড়্গপুর আইআইটিতে আবারও ভিন রাজ্যের পড়ুয়ার অস্বাভাবিক মৃত্যু, ব্যাপক চাঞ্চল্য

কী ঘটেছিল? 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে সপ্তমীর দিন। পুজোয় দুই ছেলের জন্য নতুন জামা কিনে এনেছিলেন বাবা। আর তাই নিয়ে মনোমালিন্য শুরু হয় দুই ছেলের। একজনের পোশাক পছন্দ হলেও দশম শ্রেণির পড়ুয়া কার্তিক ঘোষের পোশাক পছন্দ হয়নি। তাই নিয়ে দুই ভাইয়ের মধ্যে তুমুল ঝগড়া হয়। এর পরেই মারাত্মক কাণ্ড ঘটিয়ে বসে ওই কিশোর। অভিমানে গলায় দড়ি দেয় কিশোর। ঘটনায় তড়িঘড়ি কার্তিককে ঝুলন্ত অবস্থায উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু, সেখানে তাকে বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই কিশোর শুশুনিয়া রানিবালা বিদ্যামন্দিরের দশম শ্রেণির পড়ুয়া। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের দাবি, জামা নিয়ে দুই ভাইয়ের মধ্যে অশান্তির জেরেই আত্মঘাতী হয়েছে কার্তিক। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই এ সম্পর্কে আরও সঠিকভাবে জানতে পারবে পুলিশ। উৎসবের দিন ছেলের এভাবে মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না তার বাবা মা। উৎসবের দিনে এরকম ঘটনায় কার্যত শোকে পাথর হয়ে গিয়েছেন তাঁরা। জানা গিয়েছে, মাঝেমধ্যেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে মনোমালিন্য হত। এই বয়সে এই ধরনের মনোমালিন্য হওয়াটা অস্বাভাবিক কিছু নয় বলেই জানাচ্ছেন স্থানীয়রা। তবে শুধুমাত্র নতুন পোশাক নিয়ে যে ছেলে এরকম কাণ্ড করবে তা কেউই বুঝে উঠতে পারেনি। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সিআইডির হাত থেকে শেখ শাহজাহানকে পেল না CBI, কোথায় গেল বেতাজ বাদশা? এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.