বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Gangrape: নাবালিকাকে বেহুঁশ করে গণধর্ষণের অভিযোগ ৩ যুবকের বিরুদ্ধে, আটক ৫

Gangrape: নাবালিকাকে বেহুঁশ করে গণধর্ষণের অভিযোগ ৩ যুবকের বিরুদ্ধে, আটক ৫

নাবালিকাকে বেহুঁশ করে গণধর্ষণের অভিযোগ

ঘটনাটি ঘটেছে পয়লা বৈশাখে। প্রতিবছর এলাকায় পয়লা বৈশাখ উপলক্ষে একটি মেলা বসে। রবিবারও মেলা বসেছিল। নাবালিকা তার পরিবারের সদস্যদের জানিয়েছিল, সে কাকিমা এবং দিদিদের সঙ্গে মেলায় যাবে। সেই মতোই বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা। 

এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৩ যুবকের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ধর্ষণের বিষয়টি জানাজানি হতেই অভিযুক্তদের পরিবারের লোকজন পালটা নির্যাতিতার পরিবারের সদস্যদের উপর চড়াও হয় এবং তাদের মারধর করে বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। নদিয়ার তেহট্ট থানা এলাকার ঘটনা। সব মিলিয়ে এখনও পর্যন্ত এই ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ

কী ঘটেছিল?

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে পয়লা বৈশাখে। প্রতিবছর এলাকায় পয়লা বৈশাখ উপলক্ষে একটি মেলা বসে। রবিবারও মেলা বসেছিল। নাবালিকা তার পরিবারের সদস্যদের জানিয়েছিল, সে কাকিমা এবং দিদিদের সঙ্গে মেলায় যাবে। সেই মতোই বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা। পরে নাবালিকার বাবা মাও মেলায় যান। এদিকে, নির্যাতিতার কাকিমা তাকে না পেয়ে মেলা থেকে বাড়ি চলে যান। কিন্তু, মেলা থেকে বাড়ি ফিরতেই তিনি যা দেখতে পান তাতে তাঁর চোখ ছানাবড়া হয়ে যায়। 

তিনি দেখতে পান ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে।  ধাক্কাধাক্কি করতেই ঘরের ভিতরে ঢুকে দেখতে পান ৩ যুবক ঘরে রয়েছে। আর অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে নাবালিকা। এমন ঘটনা দেখে বিস্মিত হয়ে ওঠেন তিনি। এরপর ঘরের দরজা আটকে তড়িঘড়ি নাবালিকার বাবা মাকে ফোন করেন। এরপর যুবকদের পরিবারে খবর দেওয়া হয়। কিন্তু, অভিযোগ যুবকের অভিভাবকরা সেখানে এসে নাবালিকার বাবা এবং কাকিমাকে বেধড়ক মারধর করে। এরপর যুবকদের নিয়ে তারা সেখান থেকে চলে যায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

এই ঘটনায় ধর্ষণের অভিযোগ তুলেছে নাবালিকার পরিবার। তাদের অভিযোগ, পানীয়তে মাদক জাতীয় কিছু মিশিয়ে তাদের মেয়েকে খাওয়ানো হয়। এরপর ৩  যুবক মিলে তাকে ধর্ষণ করে। নির্যাতিতার যৌনাঙ্গে গভীর ক্ষত হয়েছে দাবি পরিবারের । তড়িঘড়ি নাবালিকাকে উদ্ধার করে কৃষ্ণনগর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই নাবালিকা।

এদিকে, এই ঘটনায় ৩ যুবক এবং তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। তার ভিত্তিতে পুলিশ ৫ জনকে আটক করে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে। যুবকদের সঙ্গে নাবালিকার পূর্বপরিচিতি ছিল বলেই মনে করছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.