বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিদির বাড়ি গিয়ে ভাইফোঁটা নিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার
দিদির কাছ থেকে ফোঁটা নিচ্ছেন সুভাষ সরকার
দিদির কাছ থেকে ফোঁটা নিচ্ছেন সুভাষ সরকার

দিদির বাড়ি গিয়ে ভাইফোঁটা নিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার

  • ভাইফোঁটায় বোনের বাড়িতে গিয়ে ফোঁটা নিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। শনিবাসরীয় দুপুরে দিদি সুমিতা চৌধুরীর বাঁকুড়া শহরের চাঁদমারীডাঙ্গার বাড়িতে গিয়ে ফোঁটা নেন তিনি।

দিদির বাড়ি গিয়ে ভাইফোঁটা নিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। শনিবার বাঁকুড়া শহরের চাঁদমারিডাঙায় দিদি সুমিতা চৌধুরীর বাড়ি গিয়ে ভাইফোঁটা নেন ডাক্তারবাবু। ভাইয়ের দীর্ঘায়ু সক্রিয় জীবন কামনা করেছেন দিদি।

এদিন সুভাষ সরকারের সফর ঘিরে কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তায় ছয়লাপ ছিল চাঁদমারিডাঙা। বেলা বাড়তে প্যান্ট, শার্ট ও হাফ ব্লেজার পরে সেখানে যান সুভাষবাবু। দিদিতে শুভেচ্ছা জানাতে হাতে ছিল কিছু উপহার। এর পর দিদি সুমিতা চৌধুরীর কাছ থেকে ফোঁটা নেন তিনি।

ভাইকে ফোঁটা দিয়ে সুমিতাদেবী বলেন, ‘আমার যে আনন্দ হচ্ছে কী বলবো। উনি আরও মানুশের উপকার করুন। সুস্থ ও সক্রিয় জীবন কামনা করি।’

ভাইফোঁটায় বোনের বাড়িতে গিয়ে ফোঁটা নিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার। শনিবাসরীয় দুপুরে দিদি সুমিতা চৌধুরীর বাঁকুড়া শহরের চাঁদমারীডাঙ্গার বাড়িতে গিয়ে ফোঁটা নেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রী ডাঃ সুভাষ সরকারের দিদি সুমিতা চৌধুরী ভাইয়ের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বলেন, হাজারো ব্যস্ততার মাঝেও ভাই বাড়িতে এসে ফোঁটা নিয়ে গেল, খুব ভালো লাগছে বলে তিনি জানান।

কেন্দ্রীয় মন্ত্রী ডাঃ সুভাষ সরকার বলেন, এই দিনটার জন্য সমস্ত ভাইয়েরাই অপেক্ষা করে থাকে। বোনেদের প্রার্থনার জোরে এই দিনেই ভাইয়েরা মহাশক্তিমান হয়ে ওঠে বলে তিনি জানান।

বন্ধ করুন