বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Amarnath Murder in America: বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য চরমে…

Amarnath Murder in America: বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য চরমে…

আমেরিকায় বাংলার নৃত্যশিল্পীর মৃত্যুকে ঘিরে রহস্য চরমে। মিন্ট.। সংগৃহীত ছবি। 

বীরভূমের সিউড়িতে বাড়ি অমরনাথের। তিনি কুচিপুরী ও ভরতনাট্যমে পারদর্শী। তাঁকে আমেরিকায় গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ।

ক্লাসিকাল নৃত্যশিল্পী অমরনাথ ঘোষ। তাঁকে গুলি করে হত্যা করা হয়েছিল আমেরিকায়। অভিযোগ এমনটাই। তারপর থেকেই এনিয়ে হইচই পড়ে যায়। কিন্তু তাঁর কাকার দাবি ভাইপোর মৃত্যু নিয়ে তাঁদের কাছে নির্দিষ্ট করে কোনও খবর নেই। বিভিন্ন জায়গায় তাঁরা খোঁজখবর চালাচ্ছেন। কিন্তু কোথাও কোনও খবর নেই।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে, অমরনাথের কাকা শ্য়ামল ঘোষ সিউড়িতে জানিয়েছেন, ভাইপোর মৃত্যু নিয়ে নির্দিষ্টভাবে তাঁরা কোনও খবর পাচ্ছেন না। বিভিন্ন মহলে তাঁরা এনিয়ে খোঁজখবর করেছেন। কিন্তু কোথাও কোনও খবর মিলছে না। জেলা প্রশাসন ও জেলা পুলিশকেও তাঁরা বিষয়টি জানিয়েছেন।

বীরভূমের সিউড়িতে বাড়ি অমরনাথের। তিনি কুচিপুরী ও ভরতনাট্যমে পারদর্শী। তাঁকে আমেরিকায় গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। সোশ্য়াল মিডিয়ায় সেই সংক্রান্ত নানা খবর রটতে শুরু করেছে। এদিকে ঘটনার পর থেকে কার্যত অথৈ জলে পড়েছেন ওই পরিবার। কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে, আদৌ মৃত্যু হয়েছে কি না, এখন তাঁর দেহ কোথায় রয়েছে সেব্যাপারে পরিবারের কাছেও নির্দিষ্টভাবে কোনও খবর নেই।

এদিকে প্রধানমন্ত্রীর দফতরের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের বিভিন্ন মহলে এনিয়ে চিঠি পাঠিয়েছেন অমরনাথের বন্ধুরা। মূলত সহায়তা চেয়ে এই চিঠি পাঠানো হয়েছে।

আসলে টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, আমার বন্ধু অমরনাথ ঘোষকে আমেরিকার সেন্ট লুইস আকাদেমির কাছে গুলি করে খুন করা হয়েছে। অত্যন্ত দুঃখজনক ঘটনা। তার মা মাস বছর তিনেক আগে মারা গিয়েছিল। তিনি জানিয়েছিলেন, অমরনাথের মৃত্যুর কারণ, হত্যাকারীর বিবরণ কোনও কিছুই জানা যায়নি। ছোটবেলাতেই অমরের বাবার মৃত্যু হয়। ৩ বছর আগে মারা গিয়েছেন মা। তিনি পরিবারের একমাত্র সন্তান ছিলেন। কী কারণে তাঁকে খুন করা হয়েছে, তা এখনও জানা যায়নি। ফলে নিহত অমরের হয়ে আইনি লড়াই করার কেউ নেই। কয়েকজন বন্ধু ছাড়া তাঁর স্বজন বলতে কেউ ছিলেন না।

সূত্রের খবর, অমরনাথ ফাইন আর্টসের উপর মাস্টার্স করার জন্য আমেরিকায় ছিলেন। সেখানেই তাঁকে গুলি করে হত্যা করা হয়। তাঁর মৃত্যুতে এদেশের নৃত্যশিল্পীদের অনেকেই শোকপ্রকাশ করেছেন। আমেরিকার নৃত্যশিল্পীদের গোষ্ঠীও এই ঘটনায় শোক প্রকাশ করেছেন।

এদিকে আমেরিকায় ভারতীয় দূতাবাসের পক্ষ থেকে এই ঘটনায় গভীর শোক প্রকাশ করা হয়েছে। ফরেনসিক ও অন্যান্য তদন্ত করার ক্ষেত্রে প্রয়োজনীয় সহযোগিতা করা হচ্ছে বলে এক্স হ্যান্ডেলে লেখা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান বিনয় তামাংকে বহিষ্কার করল কংগ্রেস, টানা ৬ বছরের জন্য সরিয়ে দিল পাহাড়ি নেতাকে ‘শীতলকুচি… বিএসএফ কার কথায় গুলি চালিয়েছিল?’ বীরভূমে কাকে খোঁচা মমতার?

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.