বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুর্শিদাবাদে ফের বোমায় রক্তাক্ত শৈশব, ডোমকলে আশঙ্কাজনক ২ কিশোর

মুর্শিদাবাদে ফের বোমায় রক্তাক্ত শৈশব, ডোমকলে আশঙ্কাজনক ২ কিশোর

প্রতীকী ছবি

আহত এক শিশুর পরিবারের তরফে জানানো হয়েছে, সকালে প্রতিবেশী কিশোরের সঙ্গে খেলছিল ছেলে। তখনই স্কুলের পিছনে ঝোপের মধ্যে বলের মতো জিনিসটি চোখে পড়ে তার। তুলে হাতে নিতেই বিস্ফোরণ হয় সেটিতে।

মুখ্যমন্ত্রীর নির্দেশের পর বোমা উদ্ধারে নেমেছিল পুলিশ, তাও বছর ঘুরেছে। কিন্তু তার পরও রাজ্যজুড়ে থামেনি বোমার তাণ্ডব। জেলায় জেলায় বোমার আঘাতে প্রাণ গিয়েছে নিয়মিত। কখনও বোমাকে বল ভেবে খেলতে গিয়ে প্রাণ গিয়েছে শিশুর। আর বোমা বিস্ফোরণ ও উদ্ধারে বারবার উঠে এসেছে মুর্শিদাবাদ জেলার নাম। ফের সেখানে বোমা বিস্ফোরণে রক্তাক্ত হল শৈশব। এবার ডোমকলে।

বুধবার ডোমকলের কুশবেড়িয়ায় একটি বেসরকারি স্কুলের পাশে খেলছিল ২ শিশু। তখনই বলের মতো একটি জিনিস দেখতে পায় তারা। হাতে তুলে নিতেই প্রবল বিস্ফোরণ হয় বোমাটিতে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে ২ জনই। তাদের উদ্ধার করে ডোমকল মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখান থেকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল। ২ জনেরই শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

আহত এক শিশুর পরিবারের তরফে জানানো হয়েছে, সকালে প্রতিবেশী কিশোরের সঙ্গে খেলছিল ছেলে। তখনই স্কুলের পিছনে ঝোপের মধ্যে বলের মতো জিনিসটি চোখে পড়ে তার। তুলে হাতে নিতেই বিস্ফোরণ হয় সেটিতে।

ঘটনাস্থলে পৌঁছেছে ডোমকল থানার পুলিশ। অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে তারা। কে বা কারা বোমা রেখেছিল তা জানতে তদন্ত চলছে।

 

বাংলার মুখ খবর

Latest News

বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট 'একজন বহিরাগত…' ধনুশের কথা শুনে ক্ষেপে লাল নেটিজেনরা! কী এমন বললেন অভিনেতা? নেত্রীর নির্দেশ বলে কথা! গাড়ি ছেড়ে সাইকেলে কোচবিহারের প্রাক্তন তৃণমূল MP মুখে হাসি, বারন্দায় পাশাপাশি দাঁড়িয়ে… বিচ্ছেদের পর ফের কাছাকাছি ইন্দ্রনীল-বরখা আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.