বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: প্রতিবেশীকে ধর্ষণে অভিযুক্ত জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড করল তৃণমূল

Murshidabad: প্রতিবেশীকে ধর্ষণে অভিযুক্ত জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড করল তৃণমূল

প্রতীকী ছবি

বাবর আলির বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকেই অস্বস্তিতে ছিল তৃণমূল। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে তৃণমূলের জেলা সভানেত্রী শাওনী সিংহরায় বলেন, ‘তিনি যে অন্যায় করেছেন এবং তাঁর বিরুদ্ধে এফআই আর হয়েছে। দল এটাকে কোনও ভাবেই সমর্থন করে না।

ধর্ষণে অভিযুক্ত জেলা পরিষদ সদস্যকে সাসপেন্ড করল তৃণমূল। মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য বাবর আলি শেখকে অনির্দিষ্টকালের জন্য দল থেকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সভানেত্রী শাওনী সিংহরায়। অভিযোগ অস্বীকার করেছেন বাবর আলি শেখ।

গত ২ নভেম্বর কোলে সন্তানকে নিয়ে সটান কান্দি থানায় হাজির হন নির্যাতিতা। অভিযোগ করেন, স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে এসে তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন মুর্শিদাবাদ জেলা পরিষদের ৫৬ নম্বর আসনের তৃণমূল সদস্য বাবর আলি শেখ।

নির্যাতিতা বলেন, জেলা পরিষদ সদস্য হওয়ার পর থেকেই উনি আমাকে জোর করতেন। স্বামী বাড়িতে না থাকলেই হাজির হতেন। আমি ওনাকে বলেছি আমি এসব করতে পারব না। আমাকে ছেড়ে দিন। জবাবে উনি বলেছেন, বাধা দিলে বর – বাচ্চা শুদ্ধু মেরে দেব।

বাবর আলির বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকেই অস্বস্তিতে ছিল তৃণমূল। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে তৃণমূলের জেলা সভানেত্রী শাওনী সিংহরায় বলেন, ‘তিনি যে অন্যায় করেছেন এবং তাঁর বিরুদ্ধে এফআই আর হয়েছে। দল এটাকে কোনও ভাবেই সমর্থন করে না। এটা তাঁর ব্যক্তিগত ভাবে। রাজ্যের নির্দেশানুসারে, দলের পক্ষ থেকে আজ থেকে তাঁকে সাসপেন্ড করছি। সেখানকার ব্লক সভাপতি এবং দলীয় নেতৃত্বকে জানিয়ে দেওয়া হচ্ছে, দলের কোনও কর্মসূচিতে তিনি যেন অংশগ্রহণ না করেন এবং তাঁর মাধ্যমে দলের কোনও কাজ হবে না'।

বাবর আলি শেখ বলেন, ‘কান্দিতে আমার একটা বাড়ি আছে। মহিলা আমার প্রতিবেশী। তাঁর সন্তানরা আমার বাড়িতে খেলা করে। হঠাৎ তিনি কেন আমার বিরুদ্ধে এরকম অভিযোগ করলেন জানি না। আমার বিরুদ্ধে রাজনৈতিক চক্রান্ত হয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘‌আমি ধর্ম–ঈশ্বরে বিশ্বাস করি’‌, সিপিএমে যোগ না দেওয়ার কারণ জানালেন অভিজিৎ IND vs ENG 5th Test: ১০০তম টেস্ট খেলতে যাওয়ার আগে মনের দুঃখ প্রকাশ করলেন অশ্বিন শ্রেয়া নাকি অরিজিৎ!কে সেরা? আম্বানিদের অনুষ্ঠানে গান, ঝগড়া জুড়লেন অনুরাগীরা কোন অঙ্কে লিগ শিল্ড জিততে পারে বাগান? ইস্টবেঙ্গলের প্লে-অফে ওঠার সমীকরণই বা কী? 'মোদী কি গ্যারান্টি' লেখা হোর্ডিং রাখুন পেট্রল পাম্পে, 'অনুরোধ' সরকারের পাকিস্তান থেকে সীমাকে ৩ কোটির নোটিশ প্রথম স্বামীর, প্রেমের টানে ভারতে পাক বধূ ‘ওর মনে কিছু একটা চলছিল’, সুশান্তকে নিয়ে বিস্ফোরক 'কেদারনাথ' ছবির পরিচালক দাদাগিরি: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’ 'অন্যান্য দেশে যদি সম্ভব হয়…?' নির্বাচনে স্টেট ফান্ডিং-এর পক্ষে ফের সওয়াল মমতার কলকাতা পুরসভায় ধরা পড়ল দাঁড়াশ সাপ, বন দফতরকে না জানিয়ে মেরে ফেলার অভিযোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.