বাংলা নিউজ > ময়দান > ক্লপ যুগের শেষ, এবার লিভারপুলের দায়িত্বে আর্নে স্লট

ক্লপ যুগের শেষ, এবার লিভারপুলের দায়িত্বে আর্নে স্লট

লিভারপুলের নতুন কোচ আর্নে স্লট। ছবি- রয়টার্স (REUTERS)

অ্যানফিল্ড সূত্রে খবর নতুন কোচ আর্নে স্লটকে নিয়োগ করার পথে অনেকটাই এগিয়ে গিয়েছে লিভারপুল। বিবিসির যা খবর তাতে ডাচ এই কোচের বর্তমান ক্লাব ফেইনুর্দ রাজি। প্রিমিয়র লিগের ক্লাবের সঙ্গে তাদের চুক্তিও পাকা। আর কয়েকদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে সেই চুক্তি আনা হবে সবার সামনে।

শুভব্রত মুখার্জি:- লিভারপুলের হটসিটে যে পরিবর্তন হতে চলেছে তা নিশ্চিত ছিল। হেড কোচ যুর্গেন ক্লপকে যে দল সরিয়ে দেবে তা নিশ্চিত ছিল।‌আর এবার কার্যত তাঁর পরিবর্তও নিশ্চিত হয়ে গেল। নেদারল্যান্ডসের ক্লাব ফেইনুর্দের কোচ আর্নে স্লটকে লিভারপুলের হেড কোচ করে আনাটা নিশ্চিত বলেই খবর সূত্রের। ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম বিবিসির তরফে জানানো হয়েছে লিভারপুল এবং ফেইনুর্দের মধ্যে এই বিষয়ে সমঝোতাও হয়ে গিয়েছে।বিপুল অঙ্কের টাকা এইজন্য লিভারপুল ক্লাবকে দিতে হবে নাকি ৯৪ লক্ষ পাউন্ড! যদিও কোন তরফেই এই টাকার অঙ্কটি নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন-জোড়া গোল করে দলকে জেতালেন, রেকর্ডও গড়লেন লিওনেল মেসি

অ্যানফিল্ড সূত্রে খবর নতুন কোচ আর্নে স্লটকে নিয়োগ করার পথে অনেকটাই এগিয়ে গিয়েছে লিভারপুল। বিবিসির যা খবর তাতে ডাচ এই কোচের বর্তমান ক্লাব ফেইনুর্দ রাজি। প্রিমিয়র লিগের ক্লাবের সঙ্গে তাদের চুক্তিও পাকা। আর কয়েকদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে সেই চুক্তি আনা হবে সবার সামনে।বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে ফেইনুর্দের সঙ্গে লিভারপুলের মূল চুক্তি ৭৭ লক্ষ পাউন্ডের। যার সঙ্গে পরবর্তীতে যোগ হতে পারে আরও ১৭ লক্ষ পাউন্ড।চলতি মরশুম শেষে লিভারপুলের দায়িত্ব ছাড়ার কথা আগেই জানিয়েছিলেন ক্লপ। গত জানুয়ারিতে তিনি ক্লাব ছাড়ার কথা ঘোষণা করে দিয়েছিলেন।তখন থেকেই নতুন কোচের খোঁজ শুরু করছিল লিভারপুল।

আরও পড়ুন-ইস্টবেঙ্গলের টার্গেটে প্রীতম কোটাল! মোহনবাগানের ‘ঘরের ছেলে’ কি লাল হলুদে নাম লেখাবেন?

প্রথমদিকে ক্লাবের আগ্রহ ছিল ক্লাবের প্রাক্তন ফুটবলার জাভি আলোন্সোকে কোচ হিসেবে পাওয়ার। চলতি মরশুমে ইউরোপিয়ান ফুটবলে কোচ হিসেবে চমক দিয়েছেন আলোন্সো। তিনি জার্মান ক্লাব বায়ার লেভারকুজেনের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। আর তারপর তাঁর লিভারপুলের কোচ হওয়ার সম্ভাবনা ভেস্তে যায়। 

আরও পড়ুন-MBSG v OFC Match Highlight: ওড়িশাকে ২-০ হারিয়ে ফাইনালে জায়গা পাকা করল মোহনবাগান

পরবর্তীতে স্লটের প্রতি আগ্রহী হয় লিভারপুল। স্লট নিজেও জানান, লিভারপুলের দায়িত্ব নিতে তিনি আগ্রহী। ৪৫ বছর বয়সী এই কোচের কোচিং দর্শনে মূলত বিশ্বাস রেখেছে লিভারপুল।ফেইনুর্দের দায়িত্বে প্রথম মরশুমে (২০২১-২২) ক্লাবকে উয়েফা কনফারেন্স লিগের ফাইনালে তুলেছিলেন স্লট। পরের মরশুমে ক্লাবকে ডাচ লিগের শিরোপা জেতান তিনি। চলতি মরশুমে ও তিনি ডাচ কাপের শিরোপা জিতেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে প্রসূতি মৃত্যুতে তদন্ত কমিটি গড়ল স্বাস্থ্য ভবন 10 ওভার শেষে Pakistan Women-র স্কোর 53/3

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.