বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Naihati Scam: ১৫ কোটি টাকা তছরূপের অভিযোগ, বেঙ্গালুরু থেকে গ্রেফতার নৈহাটির বান্টি ও বাবলি

Naihati Scam: ১৫ কোটি টাকা তছরূপের অভিযোগ, বেঙ্গালুরু থেকে গ্রেফতার নৈহাটির বান্টি ও বাবলি

ধৃত সোমাশ্রী লাহিড়ী। 

আত্মীয় স্বজনদের টাকাও লোপাট করে দেওয়ার অভিযোগ বিশ্বজিৎ মজুমদার ও সোমাশ্রী লাহিড়ির বিরুদ্ধে। 
  • বেঙ্গালুরু থেকে গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে নৈহাটি এনেছে পুলিশ। 
  • বেঙ্গালুরু থেকে ধরা পড়ল নৈহাটির বান্টি ও বাবলি, বিশ্বজিৎ মজুমদার ও সোমাশ্রী লাহিড়ী। তাঁদের বিরুদ্ধে ১৫ কোটি টাকা তছরূপের অভিযোগ রয়েছে। ২৫ আগাস্ট বেঙ্গালুরু থেকে তাঁদের গ্রেফতার করে ট্রানজিট রিমান্ডে নৈহাটি এনেছে পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারির খবর ছড়িয়ে পড়তেই মঙ্গলবার সকালে তাঁদের বাড়ির সামনে টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি করেছেন তাঁরা।

    গত ২০ মে বিশ্বজিৎ ও সোমাশ্রীর প্রতারণার খবর প্রকাশ্যে আসেন। নৈহাটির অরবিন্দপল্লির একাধিক বাসিন্দা তাঁদের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকেন। ততক্ষণে বাড়ি ছেড়ে পালিয়েছেন কত্তা - গিন্নি। কেউ দাবি করেন, মোটা সুদের লোভ দেখিয়ে টাকা নিয়ে আত্মসাৎ করেছে তারা। কারও দাবি, চাকরির নাম করে মোটা টাকা নিয়েছে দুজনে। এমনকী বিশ্বজিত ও সোমাশ্রীর আত্মীয় ও বন্ধুরাও টাকা খোয়া গিয়েছে বলে সংবাদমাধ্যমকে জানান। এর পর নৈহাটি থানায় দায়ের হয় একগুচ্ছ অভিযোগ। সেই ঘটনার প্রায় ৩ মাস পর বেঙ্গালুরু থেকে গ্রেফতার হলেন দম্পতি।

    বিশ্বজিতের মা শেফালীদেবী জানিয়েছেন, ছেলে আমার সঙ্গে সম্পর্ক রাখত না। ওরা আলাদা থাকত। কী করত আমি জানি না। আমার কাছ থেকে ছেলে ৮ লক্ষ টাকা নিয়েছিল। সেই টাকা আজও ফেরত দেয়নি। শেফালীদেবী জানান, ছেলে এরকম ছিল না। বউমার খুব চাহিদা। তাই ও এই পথে নেমেছে। আমি চাই ওদের শাস্তি হোক।

    সোমাশ্রীর পিসি দেবযানী বৈরাগী জানিয়েছেন, ব্যবসায় ক্ষতি হয়ে গিয়েছে আমার কাছে ১৫ লক্ষ টাকা চেয়েছিল ভাইঝি। জমানো টাকা থেকে ৭ লক্ষ টাকা ওকে দিই। বাকি টাকা দিয়েছিলাম গয়না বন্ধক রেখে। বলেছিল, আস্তে আস্তে ফেরত দেবে। আজ পর্যন্ত একটা টাকাও ফেরত দেয়নি।

    মঙ্গলবার অভিযুক্তদের বারাকপুর আদালতে পেশ করেন তদন্তকারীরা। তাঁদের হেফাজতে নিয়ে প্রতারণার ধরণ ও টাকা কোথায় গেল তা জানার চেষ্টা করবে পুলিশ। ওদিকে ধৃতদের নৈহাটি থানায় আনা হয়েছে এই খবর ছড়াতে অরবিন্দ পল্লিতে শোরগোল পড়ে গিয়েছে।

     

     

    বাংলার মুখ খবর

    Latest News

    GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে? পুরনো বিবাদ অতীত, দেশের স্বার্থে গৌতির সঙ্গে কাজ করতে সমস্যা নেই কোহলির- রিপোর্ট তথাগত অতীত, সৌম্যকে মন দিয়েছেন দেবলীনা? জল্পনা উসকে বললেন, ‘প্রেমের ক্ষেত্রে…’ ক্যানসারে অস্ত্রোপচারের পর এবার নিউমোনিয়ায় আক্রান্ত, ফের হাসপাতালে বয়কট IT কর্মীদের জন্য দুঃসংবাদ, নিয়ম বদলের ভাবনা সরকারের, মাথা চাপড়াবেন চাকরিজীবীরা?

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.