বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Purulia: প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, গ্রেফতার পুলিশ কর্মী

Purulia: প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, গ্রেফতার পুলিশ কর্মী

গ্রেফতার পুলিশকর্মী। প্রতীকী ছবি

ময়নার বাসিন্দা ওই পুলিশকর্মীর সঙ্গে নির্যাতিতা যুবতীর সম্পর্ক দীর্ঘদিনের। স্কুলে পড়ার সময় থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ক্রমে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। অভিযোগ, স্কুলে পড়ার সময় থেকেই প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল ওই পুলিশকর্মী।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বান্ধবীর সঙ্গে সহবাস এবং অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক পুলিশকর্মীর বিরুদ্ধে। এর ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি পুরুলিয়ার ময়না থানার। ধৃত পুলিশকর্মীকে আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়নার বাসিন্দা ওই পুলিশকর্মীর সঙ্গে নির্যাতিতা যুবতীর সম্পর্ক দীর্ঘদিনের। স্কুলে পড়ার সময় থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ক্রমে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। অভিযোগ, স্কুলে পড়ার সময় থেকেই প্রেমিকাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল ওই পুলিশকর্মী। এরই মধ্যে পুলিশের চাকরি পাওয়ার পরেই বেঁকে বসে অভিযুক্ত। নির্যাতিতা যুবতী জানতে পারেন অন্য মেয়ের সঙ্গে বিয়ে করতে চলেছেন তার পুলিশ প্রেমিক। এরপরে তিনি পুলিশকর্মীর কাছে বিষয়টি জানতে চাইলে পাল্টা ওই পুলিশকর্মী যুবতীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলে অভিযোগ।

পরে ওই যুবতী আদালতে মামলা করেন। তার ভিত্তিতে পুলিশকর্মীকে গ্রেফতারের নির্দেশ দেয় আদালত। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পুলিশকর্মী তিন বছর আগে ওয়েস্ট বেঙ্গল পুলিশে চাকরি পেয়েছিল। বর্তমানে পুরুলিয়া ১১ নম্বর ব্যাটেলিয়ানে কর্মরত। অন্যদিকে নির্যাতিতা একটি বিশ্ববিদ্যালয় পড়াশোনা করছেন। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে পুলিশ কর্মী এবং তার পরিবার। তাদের দাবি, ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন