বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: মণ্ডপে গান বন্ধ করা নিয়ে হাতাহাতি, মৃত্যু যুবকের, থানায় খুনের অভিযোগ পরিবারের

Nadia: মণ্ডপে গান বন্ধ করা নিয়ে হাতাহাতি, মৃত্যু যুবকের, থানায় খুনের অভিযোগ পরিবারের

হাসপাতালে মৃত যুবক। নিজস্ব ছবি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মণ্ডপে কয়েকজনের মধ্যে হাতাহাতি হয়। তার জেরে গুরুতর আহত হন সুকুমার। স্থানীয়রা তাকে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। মৃতের পরিবারের অভিযোগ, তাদের ছেলেকে খুন করা হয়েছে।

দশমীর রাতে পুজো মণ্ডপে গান বন্ধ করা নিয়ে বচসা। আর তার জেরে হাতাহাতি। অবশেষে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার নাকাশিপাড়া থানার আরবেতাই এলাকায়। মৃত ওই যুবকের নাম সুকুমার সাঁতরা। তার বাড়ি আরবেতাই। পরিবারের অভিযোগ পরিকল্পনা করেই তাকে খুন করা হয়েছে। এই ঘটনায় থানায় খুনের অভিযোগ দায়ের করেছে পরিবার।

অপহরণের পর খুন, ক্যালিফোর্নিয়ায় উদ্ধার ৮ মাসের শিশুসহ ৪ ভারতীয় বংশোদ্ভূতের দেহ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মণ্ডপে কয়েকজনের মধ্যে হাতাহাতি হয়। তার জেরে গুরুতর আহত হন সুকুমার। স্থানীয়রা তাকে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। মৃতের পরিবারের অভিযোগ, তাদের ছেলেকে খুন করা হয়েছে। এই ঘটনায় পরিবারের তরফ থেকে নাকাশিপাড়া থানায় পাঁচ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

মৃতের ভাই ষষ্ঠী সাঁতরা বলেন, ‘আমার মোবাইলে পুজো মণ্ডপে গান বাজছিল। আমি গান বন্ধ করে মোবাইলটা নিই। তখনই কয়েকজন এসে গান বন্ধ করলি কেন? এই প্রশ্নতুলে আমাকে মারধর করতে শুরু করে। তা দেখে আমাকে বাঁচাতে ছুটে আসে আমার দাদা, ভাই, জ্যাঠা আর মা। ওরা তাদেরও মারধর করে। এমনকি আমার মাকেও মারধর করেছে।’ তার অভিযোগ, ‘পাড়ার পাঁচজন ছেলে রয়েছে তারা প্রতিটি অনুষ্ঠানেই এরকম গন্ডগোল করে। এবারও করেছিল। ওরা পরিকল্পনা করে আমাদের মারধর করেছিল।’ বৃহস্পতিবার মৃত ওই যুবকের দেহ ময়নাতদন্তের জন্য কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যায় নাকাশিপাড়া থানার পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২ শুধু খেলেই হবে না, জানতে হবে কেন পালন করা হয় জাতীয় আম দিবস অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা সুইচ অফ এবং রিসেট- স্ত্রী-কন্যার সঙ্গে ছবি শেয়ার করে রোহিতের বিশেষ বার্তা ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার, এখনও 'লড়াই' করে যাচ্ছেন নেহা! বললেন, ‘দক্ষিণ থেকে…’ ৩৪০০ কোটি টাকার বন্ড বিক্রি RBI-এর, ভারতের রিজার্ভে জুড়েছে ৯.৭ বিলিয়ন ডলার ঢাকায় গ্রেফতার BNP মহাসচিব, থমথমে বাংলাদেশ থেকে ঘরে ফিরলেন ৪৫০০ ভারতীয় পড়ুয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.