বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Minor girl rape: নরেন্দ্রপুরে নাবালিকাকে বাজারে নিয়ে যাওয়ার নাম করে অপরহণ, তারপর ধর্ষণ, ধৃত প্রতিবেশী দম্পতি

Minor girl rape: নরেন্দ্রপুরে নাবালিকাকে বাজারে নিয়ে যাওয়ার নাম করে অপরহণ, তারপর ধর্ষণ, ধৃত প্রতিবেশী দম্পতি

নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ। (HT_PRINT)

সুমিত্রা মণ্ডল নামে ওই মহিলা বাজারে যাওয়ার নাম করে তাকে সঙ্গে করে বেরিয়েছিল। তবে সুমিত্রা বাজার থেকে বাড়ি ফিরে এলেও ১১ বছরের নাবালিকা মেয়েটি বাড়ি ফেরেনি। তাতে দুশ্চিন্তায় পড়ে যান নাবালিকার পরিবারের সদস্যরা। ঘটনায় সুমিত্রার বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন নাবালিকার অভিভাবকরা। 

এক নাবালিকাকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠল। এই অভিযোগের ভিত্তিতে প্রতিবেশী এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ওই নাবালিকাকেও পুলিশ উদ্ধার করেছে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানা এলাকার। ধৃতদের বিরুদ্ধে পুলিশ অপহরণ এবং ধর্ষণের মামলা রুজু করার পাশাপাশি পকসো আইনেও মামলা রুজু করেছে। নাবালিকাকে পাচার করার পরিকল্পনা ছিল বলেই অভিযোগ উঠেছে। তার ভিত্তিতে এই ঘটনার সঙ্গে কোনও পাচার চক্র জড়িত কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে ৫ বছরের শিশুকে ধর্ষণের পর আত্মঘাতী ৬০ বছরের বৃদ্ধ

পারিবারিক এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছিল গত ৬ এপ্রিল। ওই দিন সন্ধ্যাবেলায় অভিযুক্ত প্রতিবেশী মহিলার সঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা।  সুমিত্রা মণ্ডল নামে ওই মহিলা বাজারে যাওয়ার নাম করে তাকে সঙ্গে করে বেরিয়েছিল। তবে সুমিত্রা বাজার থেকে বাড়ি ফিরে এলেও ১১ বছরের নাবালিকা মেয়েটি বাড়ি ফেরেনি। তাতে দুশ্চিন্তায় পড়ে যান নাবালিকার পরিবারের সদস্যরা। ঘটনায় সুমিত্রার বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলেন নাবালিকার অভিভাবকরা। এরপরে ওইদিন রাতেই থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়েই তদন্তে নেমে পড়ে পুলিশ।

জানা যাচ্ছে, ওই নাবালিকা তার বাবা-মায়ের সঙ্গে নরেন্দ্রপুর এলাকায় ঘর ভাড়ায় থাকে। সেই বাড়িতেই ভাড়া থাকে প্রতিবেশী সুমিত্রা ও তার স্বামী আকাশ মণ্ডল। ঘটনার তদন্তে নেমে মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিশ নাবালিকার অবস্থান নিশ্চিত করে। এরপর সোনারপুরের খেয়াদহ এলাকা থেকে তাকে উদ্ধার করে। নাবালিকা পুলিশকে জানায়, সুমিত্রা এবং তার স্বামী আকাশ তাকে জোর করে সেখানে আটকে রেখেছিল। তার ভিত্তিতে পুলিশ ওই দম্পতিকে গ্রেফতার করে। 

এদিকে, এই ঘটনায় পাচারের চেষ্টা অভিযোগ তুলেছেন নাবালিকার বাবা। তার অভিযোগ, ওই দম্পতি তাদের মেয়েকে পাচারের ছক কষেছিল। এই অবস্থায় কোনও পাচার চক্র জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে আকাশ। তার দাবি, নাবালিকা স্বেচ্ছায় তার সঙ্গে গিয়েছিল। নাবালিকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাহলে সে ক্ষেত্রে সুমিত্রা কেন স্বামীর পরকীয়াতে সম্মতি জানালো? তাই নিয়ে প্রশ্ন তুলেছেন নাবালিকার বাবা-মা। এই ঘটনায় অপহরণ এবং ধর্ষণের মামলা রুজু হয়েছে। নাবালিকার ডাক্তারি পরীক্ষা করার পাশাপাশি তার গোপন জবানবন্দি নেওয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা! Exclusive-ধর্ম,সমাজের জন্য লড়ব,মৃত্যু হলে হবে,মমতাকে চ্যালেঞ্জ কার্তিক মহারাজের 3 ওভার শেষে South Africa-র স্কোর 38/0

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.