বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদার কালিয়াচক হত্যাকাণ্ডে ৭০ দিনের মাথায় চার্জশিট দিল পুলিশ
কালিয়াচক খুনে ধৃত আসিফ মহম্মদ। 
কালিয়াচক খুনে ধৃত আসিফ মহম্মদ। 

মালদার কালিয়াচক হত্যাকাণ্ডে ৭০ দিনের মাথায় চার্জশিট দিল পুলিশ

  • গত ১৮ জুন কালিয়াচকের বাসিন্দা মহম্মদ আরিফ থানায় অভিযোগ করেন, সম্ভবত তাঁর বা - মামা, ঠাকুমা ও বোনকে খুন করেছে ভাই আসিফ। বাড়ি গিয়ে পুলিশকর্মীরা হতবাক হয়ে যান।

মালদার কালিয়াচকে পরিবারের চার সদস্যকে খুনের ঘটনায় মালদা আদালতে চার্জশিট জমা দিলো পুলিশ। ঘটনা প্রকাশ্যে আসার ৭০ দিনের মাথায় চার্জশিট পেশ করল জেলা পুলিশ। খুন, তথ্য প্রমাণ লোপাট, খুনের চেষ্টার অভিযোগে মূল অভিযুক্ত পরিবারের ছোট ছেলে মহম্মদ আসিফের বিরুদ্ধে ৩০২, ২০১ এবং ৩০৭ ধারা প্রয়োগ করা হয়েছে চার্জশিটে। এদিন পেশ করা চার্জশিটে ৪৪ জন সাক্ষীর উল্লেখ রয়েছে।

গত ১৯ জুন প্রকাশ্যে আসে কালিয়াচক হত্যাকাণ্ড। ঘটনায় শিউরে ওঠো গোটা রাজ্য। পরিকল্পনা করে বাবা, মা, ঠাকুমা এবং বোনকে খুন করেছিল ১৯ বছরের মহম্মদ আসিফ। ওই দিন উদ্ধার হয় দেহগুলি। সেই ঘটনায় ২৭৩ পাতার চার্জশিট পেশ করেছে পুলিশ।

গত ১৮ জুন কালিয়াচকের বাসিন্দা মহম্মদ আরিফ থানায় অভিযোগ করেন, সম্ভবত তাঁর বা - মামা, ঠাকুমা ও বোনকে খুন করেছে ভাই আসিফ। বাড়ি গিয়ে পুলিশকর্মীরা হতবাক হয়ে যান। বাড়ির ভিতর থেকেই উদ্ধার হয় আলেক নুর বেওয়া (৭২), ইরা বিবি (৩৬), রিমা খাতুন (১৬) জাওয়াদ আলি (৫৩)-র দেহ। সেদিনই আটক করা হয় আসিফকে। পরের দিন তাঁকে গ্রেফতার করে পুলিশ।

মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, এদিন কালিয়াচকের চারজনকে খুনের ঘটনায় আমরা চার্জশিট দিয়েছি। খুন, তথ্য প্রমাণ লোপাট, খুনের চেষ্টার অভিযোগে ৩০২, ২০১ এবং ৩০৭ ধারা চার্জশিট।

 

বন্ধ করুন