বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide: ছেলের বিয়ে দেওয়ার পরেই দেনার দায়ে আত্মঘাতী ফুচকা বিক্রেতা, উদ্ধার দেহ

Suicide: ছেলের বিয়ে দেওয়ার পরেই দেনার দায়ে আত্মঘাতী ফুচকা বিক্রেতা, উদ্ধার দেহ

আত্মঘাতী ফুচকা বিক্রেতা। (প্রতীকী ছবি)

মৃত ফুচকা বিক্রেতার নাম চন্ডী হালদার (৫০)। বাড়ির পাশের একটি লিচু বাগানে তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। পারিবারিক সূত্রের খবর, মাস চারেক আগে তিনি ধুমধাম করে ছেলের বিয়ে দিয়েছিলেন। তাতে কয়েক লক্ষ টাকা খরচ হয়েছিল। এর জন্য তিনি বেশ কয়েকজনের কাছ থেকে ধার দেনাও করেছিলেন। 

ঘটা করে বিয়ে দিয়েছিলেন ছেলের। তাতেই দেনার দায়ে জর্জরিত হয়ে গিয়েছিলেন ফুচকা বিক্রেতা। শেষ পর্যন্ত মানসিক অবসাদে বেছে নিলেন আত্মহত্যার পথ। এমন মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার ধুসরীপাড়া কলোনি এলাকায়। রবিবার সকালে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত প্রশ্ন করেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। 

আরও পড়ুন: TMC কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটে মিলল BJP কর্মীর নাম

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ফুচকা বিক্রেতার নাম চন্ডী হালদার (৫০)। বাড়ির পাশের একটি লিচু বাগানে তিনি গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন বলে জানা গিয়েছে। পারিবারিক সূত্রের খবর, মাস চারেক আগে তিনি ধুমধাম করে ছেলের বিয়ে দিয়েছিলেন। তাতে কয়েক লক্ষ টাকা খরচ হয়েছিল। এর জন্য তিনি বেশ কয়েকজনের কাছ থেকে ধার দেনাও করেছিলেন। সেই বাবদ কয়েক হাজার টাকা দেনা হয়ে যায় ফুচকা বিক্রেতার। কিন্তু সেই টাকা তিনি পরিশোধ করতে পারছিলেন না। যার ফলে পাওনাদারদের চাপ তার ওপর বাড়তেই থাকে। ক্রমশই দেনার চাপ বাড়তে থাকায় স্বামী স্ত্রীর মধ্যে নিত্য কলহ লেগেই থাকতো। এ নিয়ে পারিবারিক অশান্তি তার ওপর পাওনাদারদের চাপে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি।

জানা গিয়েছে, রবিবার ভোর রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। এরপরে রেগে ফারাক্কায় মায়ের বাড়িতে চলে যান চন্ডীবাবুর স্ত্রী। শেষে বাড়ির পাশের একটি লিচু বাগানে গলায় ধুতি জড়িয়ে আত্মঘাতী হন ওই ফুচকা বিক্রেতা। এদিকে, বিষয়টি জানাজানি হতেই দ্রুত গতিতে খবর ছড়িয়ে পড়ে এলাকায়। মৃতদেহ উদ্ধারকে ঘিরে সেখানে ভিড় জমে স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় পুলিশকে। পরে পুলিশে এসে চন্ডী বাবুর ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পরিবারের দাবি, দেনার দায়েই আত্মঘাতী হয়েছেন ওই ফুচকা বিক্রিয়া।  

অন্যদিকে, দিন তিনেক আগেই মুর্শিদাবাদের সাগরদিঘির বানিয়াপাড়া গ্রামে এক তেলে ভাজা বিক্রেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওই তেলেভাজা বিক্রেতার নাম মানিক মণ্ডল।  ঘটনা তিন দিন আগে তিনি বাড়ি থেকে দোকানে গিয়েছিলেন। এরপর পরিবারের সদস্যরা জানতে পারেন তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। যদিও এই ঘটনায় খুনের অভিযোগ তোলেন পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগ কেউ বা কারা তাঁকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। 

বাংলার মুখ খবর

Latest News

এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.