বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dead body recover: গাছে ঝুলছে পচাগলা দেহ, শরীর থেকে খসে পড়ছে মাংস, কাঁকসায় ব্যাপক চাঞ্চল্য

Dead body recover: গাছে ঝুলছে পচাগলা দেহ, শরীর থেকে খসে পড়ছে মাংস, কাঁকসায় ব্যাপক চাঞ্চল্য

মৃতদেহের প্রতীকী ছবি।

মঙ্গলবার সকালে কয়েকজন মহিলা জঙ্গলে ছাতু সংগ্রহ করতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তারা বিকট দুর্গন্ধ পান দুর্গন্ধ পান। এরপরেই আশেপাশে দুর্গন্ধের উৎস খুঁজতে থাকেন। তখনই দেখেন গাছে গলায় দড়ি দেওয়া অবস্থায় পচাগলা দেহটি ঝুলছে। তড়িঘড়ি তারা গ্রামবাসীদের পুরো বিষয়টি জানান।

গাছে ঝুলছে পচা গলা দেহ। শরীর থেকে খসে পড়ছে মাংস। আর তার ঠিক নিচেই পড়ে রয়েছে জুতো। পরনে রয়েছে লুঙ্গি আর জামা। দুর্গাপুরের কাঁকসার জাঠগেড়িয়ায় জঙ্গলে এমনই এক ব্যক্তির দেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। মঙ্গলবার এই মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উঠে একাধিক প্রশ্ন। কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। 

আরও পড়ুন: মালদহে উদ্ধার কংগ্রেস প্রার্থীর ভাইপোর পচাগলা দেহ, খুনের অভিযোগ পরিবারের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে কয়েকজন মহিলা জঙ্গলে ছাতু সংগ্রহ করতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তারা বিকট দুর্গন্ধ পান দুর্গন্ধ পান। এরপরেই আশেপাশে দুর্গন্ধের উৎস খুঁজতে থাকেন। তখনই দেখেন গাছে গলায় দড়ি দেওয়া অবস্থায় পচাগলা দেহটি ঝুলছে। তড়িঘড়ি তারা গ্রামবাসীদের পুরো বিষয়টি জানান। পরে খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কাঁকসা থানার পুলিশ। পরে সেখান থেকে দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়। 

যদিও কী কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে? তিনি আত্মহত্যা করেছেন? নাকি তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে সে বিষয়টি স্পষ্ট নয় পুলিশের কাছে। ময়নাতদন্তে রিপোর্ট পাওয়ার পরে এই বিষয়ে জানা যাবে। তবে মৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি। শরীর থেকে মাংস খসে যাওয়ায় তাকে শনাক্ত করা সম্ভব হয়নি। ওই ব্যক্তির দেহ শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। এটি একটি পুরুষের দেহ বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় এক ব্যক্তি জানান, ‘বিকট দুর্গন্ধ বের হচ্ছিল। কাছে যাওয়া যাচ্ছিল না। তবে ব্যক্তির মুখ দেখে কিছুই বোঝা যাচ্ছে না। শরীর থেকে মাংস খসে পড়ছে। দেখে মনে হয়েছে মৃত ব্যক্তি একজন পুরুষ ছিলেন। এলাকার মহিলারা জঙ্গলে গিয়েছিলেন তারাই এই মৃতদেহ দেখতে পান।’ পুলিশের অনুমান মৃতদেহটি বেশ কয়েকদিনের পুরনো। পুলিশের দাবি, মৃত ব্যক্তির পরিচয় এবং ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সে ক্ষেত্রে মৃত্যুর কারণ জানা যাবে। পরিচয় জানা গেলে সে ক্ষেত্রে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা যাবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এদিন মৃতদেহ উদ্ধরকে কেন্দ্র করে স্থানীয়দের ব্যাপক ভিড় জমে জঙ্গলে। নির্জন জঙ্গলে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে? সেই প্রশ্ন স্থানীয়দের মনে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.