বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিরোধীরা একজোট হতেই পূর্ব মেদিনীপুরের সমবায়ে ফের ধুয়ে মুছে সাফ তৃণমূল

বিরোধীরা একজোট হতেই পূর্ব মেদিনীপুরের সমবায়ে ফের ধুয়ে মুছে সাফ তৃণমূল

প্রতীকী ছবি

জয় নিশ্চিত হতেই আটবাটি হাইস্কুলের সামনে একাধারে ওঠে জয় শ্রী রাম ও ইনকিলাব জিন্দাবাদ স্লোগান। গেরুয়া ও লাল আবির খেলায় মেতে ওঠে ২ শিবির। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে এলাকায় তৃণমূলের চিহ্ন থাকবে না বলে দাবি করেছে বিরোধীরা।

বিরোধীরা একজোট হতেই পূর্ব মেদিনীপুরে ফের ধুয়ে সাফ তৃণমূল। এবার এগরার একটি সমবায় নিরঙ্কুশভাবে দখল করল দুর্নীতি বিরোধী জোট। এগরা ২ নম্বর ব্লকের সর্বদয় গ্রাম পঞ্চায়েতের নস্করপুর সমবায়ের ৯টি আসনের সবকটিইতেই জিতেছে বাম – বিজেপি ও কংগ্রেসের জোট।

রবিবার সমবায় নির্বাচনের ভোটগ্রহণ উপলক্ষ্যে স্থানীয় আটবাটি হাই স্কুলে আঁটোসাটো নিরাপত্তা। ৯২৪ জন সদস্যের মধ্যে ভোটদান করেন ৮২৭ জন। বিকেলে ফল প্রকাশ হলে দেখা যায়। বিরোধী জোটের সামনে কার্যত ধুয়ে মুছে গিয়েছে শাসক তৃণমূল। একটি আসনেও জয়লাভ করতে পারেনি তারা।

জয় নিশ্চিত হতেই আটবাটি হাইস্কুলের সামনে একাধারে ওঠে জয় শ্রী রাম ও ইনকিলাব জিন্দাবাদ স্লোগান। গেরুয়া ও লাল আবির খেলায় মেতে ওঠে ২ শিবির। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে এলাকায় তৃণমূলের চিহ্ন থাকবে না বলে দাবি করেছে বিরোধীরা। তাদের দাবি, দুর্নীতিবাজ গুন্ডাদের মানুষ প্রত্যাখ্যান করেছে। মানুষের কাছে এখন নীতি - আদর্শের থেকে বড় হয়ে গিয়েছে দুর্নীতি। যে দলের মহাসচিব বান্ধবীর বাড়িতে ঘুষের টাকা মজুত করে তাদের কোন সুস্থ মানুষ ভোট দেবে?

এই জয় নিয়ে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি সুদাম পণ্ডিত বলেন, ‘তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে মানুষ একজোট হয়েছে। তৃণমূল যত ভয় দেখাবে তত আমাদের ভোট বাড়বে।’ তৃণমূলের অঞ্চল সভাপতি সত্যব্রত দাস বলেন, ‘ওরা ঘোঁট করে ভোট করেছিল। মানুষকে ভুল বুঝিয়ে জিতেছে। এর সঙ্গে পঞ্চায়েত নির্বাচনের কোনও সম্পর্ক নেই।’

এর আগে পূর্ব মেদিনীপুরের নন্দকুমারে একজোট হয়ে সমবায় ভোটে লড়ে ক্ষমতা দখল করে বাম ও বিজেপি। সেই ঘটনার পর ৬ সদস্যকে সাসপেন্ড করে সিপিএম।

 

বাংলার মুখ খবর

Latest News

'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি? রিপোর্ট: বাস্কেটবল খেলার প্রশিক্ষণ নিচ্ছেন, ‘জিগরা’র জন্য আর কী কী করছেন আলিয়া ‘‌নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করছে না’‌, ভেটাগুড়ির হামলায় সুর চড়ালেন উদয়ন স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল ৫০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ৮দিনে কী হাল অজয়ের ময়দানের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল IPL-এর ৫০ ম্যাচে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি উইকেট, চাহালদের রেকর্ড ভাঙলেন খলিল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ এপ্রিলের রাশিফল

Latest IPL News

স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.