বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > চম্পাহাটিতে ভয়াবহ ব্যাঙ্ক ডাকাতি, মুখোশ পরে তাণ্ডব চালাল ৫ ডাকাত
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চম্পাহাটিতে ভয়াবহ ব্যাঙ্ক ডাকাতি, মুখোশ পরে তাণ্ডব চালাল ৫ ডাকাত

  • ব্যাঙ্ককর্মীরা জানিয়েছেন, বহুদিন পর শনিবার ব্যাঙ্ক খুলেছে। তাই বেলা গড়াতে ভিড় পাতলা হয়ে এসেছিল। বিকেল পৌনে চারটে নাগাদ ব্যাঙ্ক বন্ধ হওয়ার ঠিক ১৫ মিনিট আগে মুখ বেঁধে ব্যাঙ্কে ঢোকে জনাপাঁচেক যুবক।

দীর্ঘদিন পর শনিবার খুলেছিল ব্যাঙ্ক। আর সেদিনই ঘটে গেল অঘটন। মুখ ঢেকে ব্যাঙ্কে হানা দিল ডাকাতদল। শনিবার এই ঘটনা দক্ষিণ ২৪ পরগনার চম্পাহাটির ইউনিয়ন ব্যাঙ্কের চম্পাহাটি শাখায়। প্রায় ঘণ্টাখানেক লুঠপাট চালিয়ে পালায় ডাকাতরা। তদন্তে বারুইপুর থানার পুলিশ। 

ব্যাঙ্ককর্মীরা জানিয়েছেন, বহুদিন পর শনিবার ব্যাঙ্ক খুলেছে। তাই বেলা গড়াতে ভিড় পাতলা হয়ে এসেছিল। বিকেল পৌনে চারটে নাগাদ ব্যাঙ্ক বন্ধ হওয়ার ঠিক ১৫ মিনিট আগে মুখ বেঁধে ব্যাঙ্কে ঢোকে জনাপাঁচেক যুবক। ঢুকেই নিরাপত্তারক্ষীর আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেয় তারা। তার পর নিজেদের কাছে থাকা আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যাঙ্কের কর্মীদের ফোন বন্ধ করে জমা দিতে বলে। 

এর পর শুরু হয় অ্যাকশন। ব্যাঙ্কের ভল্ট ও ক্যাশিকায়ের ড্রয়ার থেকে যাবতীয় টাকা লুঠ করে তারা। ভাঙচুর করে ব্যাঙ্কের বিভিন্ন যন্ত্রাংশ। যাওয়ার আগে ব্যাঙ্কের সিসিটিভি সিস্টেমের হার্ড ডিস্ক খুলে নিয়ে যায় ডাকাতরা। মোট কত টাকা খোয়া গিয়েছে তা এখনো জানাতে পারেনি ব্যাঙ্ক কর্তৃপক্ষ। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বারুইপুর থানার পুলিশ। ব্যাঙ্ক কর্মীদের জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ব্যাঙ্কের আসেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ খোঁজা হচ্ছে। এরা কারা, খুব তাড়াতাড়ি বার করা হবে।

 

বন্ধ করুন