বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পর পর চলল গুলি, লুটিয়ে পড়লেন ব্যবসায়ী, হাবড়ায় শুটআউট নিয়ে চাঞ্চল্য
হাবড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে।

পর পর চলল গুলি, লুটিয়ে পড়লেন ব্যবসায়ী, হাবড়ায় শুটআউট নিয়ে চাঞ্চল্য

  • রাত ১২টা নাগাদ এখানকার ইমারতি ব্যবসায়ী এবং তাঁর সঙ্গীকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এমনকী বেশ কয়েকটি বোমা ছোড়া হয়। তাতেই গুরুতর জখম হয়েছেন দু’‌জন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতের অন্ধকারে বোমা–গুলির শব্দে অনেকের ঘুম ভেঙে যায়।

আবার শুটআউটের ঘটনা ঘটল রাজ্যে। উত্তর ২৪ পরগণার হাবড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে। তার জেরে গুলিবিদ্ধ হয়েছেন ইমারতি ব্যবসায়ী এবং তাঁর সঙ্গী। বুধবার রাত ১২টা নাগাদ পর পর চলল কয়েক রাউন্ড গুলি বলে অভিযোগ। গুলির সঙ্গে ছোড়া হয় বোমা বলেও অভিযোগ। গুলিবিদ্ধ দু’‌জনকে কলকাতায় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠিক কী ঘটেছে হাবড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, রাত ১২টা নাগাদ এখানকার ইমারতি ব্যবসায়ী এবং তাঁর সঙ্গীকে লক্ষ্য করে গুলি চালানো হয়। এমনকী বেশ কয়েকটি বোমা ছোড়া হয়। তাতেই গুরুতর জখম হয়েছেন দু’‌জন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রাতের অন্ধকারে বোমা–গুলির শব্দে অনেকের ঘুম ভেঙে যায়।

পুলিশ সূত্রে খবর, এই শুটআউটের ঘটনায় ইমারতি ব্যবসায়ী রাজু ঘোষ এবং তাঁর সঙ্গী শান্তনু রায় গুরুতর জখম হয়েছেন। তাঁদের কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় খুনের চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করেছে হাবড়া থানার পুলিশ। ব্যবসায়িক শত্রুতা নাকি, অন্য কোনও কারণে হামলা খতিয়ে দেখা হচ্ছে।

হাবড়ায় শ্যুটআউটের এই ঘটনা নিয়ে বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ শাসকদলের দিকে তীর ছুঁড়েছেন। তিনি বলেন, ‘‌রোজই গুলি চলছে। নির্বাচনে এরা জিতিয়ে দেয়। তাই সরকার এদের খোলা ছুট দিয়েছে। ওরাও জানে ওদের কিছু হবে না।’‌ উল্লেখ্য, বুধবারও ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে নদিয়ার চাপড়ায়।

বন্ধ করুন