বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়িতে ঢুকে শুটআউট খড়গপুরে, গুলিবিদ্ধ প্রৌঢ়, আলোড়ন রেলশহরে, গ্রেফতার দুই
খড়গপুরে শুটআউট (HT_PRINT)
খড়গপুরে শুটআউট (HT_PRINT)

বাড়িতে ঢুকে শুটআউট খড়গপুরে, গুলিবিদ্ধ প্রৌঢ়, আলোড়ন রেলশহরে, গ্রেফতার দুই

  • এই দুই পরিবারের দীর্ঘদিনের বিবাদ রয়েছে। দু’‌বছর আগেও এমন মারধরের ঘটনা ঘটেছিল। থানায় অভিযোগ দায়ের হয়েছিল। তখন গুলি চলেনি। এবার এই প্রতিবেশী সিং পরিবারই দুষ্কৃতী বাড়িতে ঢুকিয়ে হামলা চালিয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছেন সুনীল গুপ্তার স্ত্রী আরতি গুপ্তা।

রেলশহর খড়গপুরে শুটআউটের ঘটনা ঘটল। সরাসরি বাড়িতে ঢুকে কয়েক রাউন্ড গুলি চালাল ৩০–৪০ জন দুষ্কৃতী। তার জেরে গুলিবিদ্ধ হয়েছেন প্রৌঢ় সুনীল গুপ্তা। তাঁর পেটে–পায়ে মোট ৪টি গুলি লেগেছে। পরিবারের অন্যান্য সদস্যদের ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ। বুধবার রাত ১২টার পর এই ঘটনা ঘটলেও আজ, বৃহস্পতিবার সকাল থমথমে এলাকা। প্রৌঢ় সুনীল গুপ্তা মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন। এই ঘটনায় আজ খড়্গপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঠিক কী ঘটেছে খড়গপুরে?‌ পুলিশ সূত্রে খবর, বুধবার মাঝরাতে খড়্গপুর শহরের সাউথসাইড ধোবিঘাট এলাকায় শুটআউটের ঘটনা ঘটে। সুনীল গুপ্তার বাড়িতে ঢুকে হামলা করা হয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন সুনীল গুপ্তা। এই ঘটনায় ধোবিঘাট এলাকারই বাসিন্দা ছোট সিং, গনেশ সিং, রামলাড্ডু সিং, সোনি সিং, গুড্ডু সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন সুনীল গুপ্তার পরিবার। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। এই ঘটনায় এখনও পর্যন্ত দু’‌জনকে গ্রেফতার করা হয়েছে।

কেন এমন ঘটনা ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, সুনীল গুপ্তার প্রতিবেশী এই সিং পরিবার। এই দুই পরিবারের দীর্ঘদিনের বিবাদ রয়েছে। দু’‌বছর আগেও এমন মারধরের ঘটনা ঘটেছিল। থানায় অভিযোগ দায়ের হয়েছিল। তখন গুলি চলেনি। এবার এই প্রতিবেশী সিং পরিবারই দুষ্কৃতী বাড়িতে ঢুকিয়ে হামলা চালিয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছেন সুনীল গুপ্তার স্ত্রী আরতি গুপ্তা।

ঠিক কী অভিযোগ পরিবারের?‌ সুনীল গুপ্তার জামাই শিবু বেহরার অভিযোগ, বাড়ির বাইরে গাড়ি দাঁড় করানো নিয়ে প্রতিবেশী ছোট সিং, গনেশ সিংয়ের সঙ্গে বচসা শুরু হয়। তখন সুনীল গুপ্তার ছেলেকে গালিগালাজও করে ওই সিং পরিবার। সেটার প্রতিবাদ করতেই ছোট সিং, গনেশ তাঁদের বাড়িতে এসে মারধরও করে। তারপর মাঝরাতে ছোট সিং, গনেশ সিং, রামলাড্ডু সিং, সোনি সিং, গুড্ডু সিং তাঁদের বাড়িতে ঢুকে হামলা চালায়। মাঝরাতে কলিংবেল বাজিয়ে বাড়িতে ঢোকে।

বন্ধ করুন