বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Surendra Singh Ahluwalia: কাজে বাধা দিয়েছে জেলা প্রশাসন, TMC-র বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ আলুওয়ালিয়ার

Surendra Singh Ahluwalia: কাজে বাধা দিয়েছে জেলা প্রশাসন, TMC-র বিরুদ্ধে প্রতিহিংসার অভিযোগ আলুওয়ালিয়ার

সুরেন্দ্র সিংহ অহলুওয়ালিয়া

সুরেন্দ্র দাবি করেছেন, তিনি সাড়ে ১৭ কোটি টাকা গত ৫ বছরে তহবিল হিসেবে পেয়েছিলেন। সেই টাকাতে তিনি এলাকার উন্নয়নমূলক কাজ করেছেন। আগের দুই লোকসভার প্রাক্তন সিপিএম সাংসদ সাইদুল হক ও তৃণমূলের মমতাজা সঙ্ঘমিতার প্রায় ৪ কোটি ২২ লক্ষ টাকা কাজ পড়েছিল। সেই কাজও তিনি করেছেন। 

বর্ধমান দুর্গাপুরের বিজেপির বিদায়ী সাংসদ সুরেন্দ্র সিংহ আলুওয়ালিয়ার বিরুদ্ধে কোনও ধরনের কাজ না করার অভিযোগ তুলেছিল বিরোধীরা। তবে সেই অভিযোগ উড়িয়ে রিপোর্ট কার্ড পেশ করে নিজের কাজের খতিয়ান তুলে ধরলেন সাংসদ তথা আসানসোলের বিজেপি প্রার্থী। তাঁর আরও অভিযোগ, প্রতিহিংসার রাজনীতি করেছে তৃণমূল। অনেক কাজে অনুমোদন দেওয়া হয়নি। তবে তৃণমূলের দাবি, তিনি নিজের ইচ্ছামতো কাজ করেছেন। মানুষের দাবিদাওয়াকে কোনও গুরুত্ব দেননি।

আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ শ্লোগান নিয়ে মতভেদ বিজেপির অন্দরে, সমর্থন করলেন না দলেরই সাংসদ

সুরেন্দ্র দাবি করেছেন, তিনি সাড়ে ১৭ কোটি টাকা গত ৫ বছরে তহবিল হিসেবে পেয়েছিলেন। সেই টাকাতে তিনি এলাকার উন্নয়নমূলক কাজ করেছেন। আগের দুই লোকসভার প্রাক্তন সিপিএম সাংসদ সাইদুল হক ও তৃণমূলের মমতাজা সঙ্ঘমিতার প্রায় ৪ কোটি ২২ লক্ষ টাকা কাজ পড়েছিল। সেই কাজও তিনি করেছেন। সুরেন্দ্র জানান, ওই দুই প্রাক্তন সাংসদের টাকা পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের তরফে গত ১৫ মার্চ পাঠানো হয়েছিল। টাকা পাওয়ার সঙ্গেসঙ্গে তিনি বর্ধমান বিশ্ববিদ্যালয়ের তরামণ্ডলের উন্নয়নে ১ কোটি ৬০ লক্ষ টাকা বরাদ্দ করেন। বাকি টাকা অন্যান্য কাজের জন্য বরাদ্দ করা হয়।

তিনি দাবি করেছেন, ১২০ দুঃস্থ মানুষের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী তহবিল থেকে প্রায় ২ কোটি ২৬ লক্ষ টাকা দেওয়া হয় তাঁর কেন্দ্রে।  ৫৭ জন দুরারোগ্য রোগে আক্রান্তকে নিয়মিত ওষুধ সরবরাহ করা হয়ে থাকে সেই টাকা থেকে। এছাড়াও দুর্গাপুরে ইন্টারনেট এক্সচেঞ্জ কেন্দ্র স্থাপন, ডিএসপির আধুনিকীকরণ, এএসপির বিলগ্নিকরণ আটকানো, ডিটিপিএসে নতুন ইউনিট, পানাগড় ও মায়াবাজারে রেল ওভারব্রিজ নির্মাণের অনুমোদনে তাঁর ভূমিকা রয়েছে। সুরেন্দ্র দাবি করেন, বিরোধীরা মিথ্যা কথা বলছেন। তিনি এলাকায় কাজ করেছেন।

সাংসদের অভিযোগ, তিনি ৩১২ টি প্রকল্পের জন্য পরিকল্পনা পেশ করেছেন। যার মধ্যে ৬১ টি প্রকল্পের ছাড়পত্র দিয়েছে জেলা প্রশাসন। তাঁর অভিযোগ, তৃণমূল অনেক কাজের অনুমোদন দেয়নি। তবে তিনি সাংসদ হিসেবে যে প্রকল্প জমা দিয়েছেন প্রশাসন তা বাস্তবায়িত করতে বাধ্য । তাঁর অভিযোগ, তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করে তাঁর অনেক কাজ আটকে রেখেছে।  তবে সব কাজ শেষ করতে হবে। মানুষ পরে হলেও তার সুফল পাবে।

তবে তৃণমূলের পালটা দাবি, প্রতিহিংসার রাজনীতি করে বিজেপি। সেই কারণেই নির্বাচনের আগে কেন্দ্রীয় এজেন্সিকে লেলিয়ে দিয়েছে তারা।  বিরোধীদের আটকে রাখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 19 ওভার শেষে Namibia-র স্কোর 114/7 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.