বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফের শুভেন্দুর সভায় উত্তেজনা, কাশীপুরে ঢুকে পড়ল তৃণমূলের পতাকা লাগানো গাড়ি
রবিবার কাশীপুরে শুভেন্দু।
রবিবার কাশীপুরে শুভেন্দু।

ফের শুভেন্দুর সভায় উত্তেজনা, কাশীপুরে ঢুকে পড়ল তৃণমূলের পতাকা লাগানো গাড়ি

  • পুরুলিয়ার কাশীপুরে শুভেন্দু অধিকারীর সভামঞ্চে তখন বক্তব্য রাখছেন স্থানীয় সাংসদ জ্যোতির্ময় মাহাতো। তখনই সেখনে পৌঁছে যায় তৃণমূলের পতাকা লাগানো একটি মারুতি গাড়ি।

নন্দীগ্রামের পর পুরুলিয়ার কাশীপুরে শুভেন্দু অধিকারীর সভায় ছড়াল উত্তেজনা। এদিন সভাস্থলের কাছে তৃণমূলের পতাকা লাগানো একটি গাড়ি চলে এলে উত্তেজনা ছড়ায়। মাইক্রোফোন হাতে পরিস্থিতি সামাল দেন শুভেন্দু। 

গত ৮ জানুয়ারি নন্দীগ্রামে শুভেন্দুর সভায় উত্তেজনা ছড়িয়েছিল। হঠাৎই শুরু হয় চেয়ার ছোড়া ছুড়ি। তার পর পড়তে শুরু করে ঢিল। বিজেপির তরফে তৃণমূলকে কাঠগড়ায় তোলা হলেও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খেজুরির তৃণমূল বিধায়কের বিজেপিতে যোগদানের বিরোধিতায় বিক্ষোভ দেখাচ্ছিলেন বিজেপি কর্মীরাই। 

এদিন অবশ্য পরিস্থিতি ছিল আলাদা। পুরুলিয়ার কাশীপুরে শুভেন্দু অধিকারীর সভামঞ্চে তখন বক্তব্য রাখছেন স্থানীয় সাংসদ জ্যোতির্ময় মাহাতো। তখনই সেখনে পৌঁছে যায় তৃণমূলের পতাকা লাগানো একটি মারুতি গাড়ি। মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়ায় বিজেপি কর্মীদের মধ্যে। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে হাতে মাইক্রোফোন তুলে নেন শুভেন্দু অধিকারী। কর্মীদের শান্ত হতে বলেন। গাড়িটিকে এগিয়ে যেতে রাস্তা করে দিতে নির্দেশ দেন। এর পর এগিয়ে যায় গাড়িটি। এর পর শুভেন্দু দাবি করেন, সভা ভণ্ডুল করতে ডায়মন্ড হারবার থেকে পছন্দের এসপিকে পাঠিয়েছেন ভাইপো। তিনিই এসব করছেন। শুভেন্দু বলতে শুরু করলে উত্তেজনা প্রশমিত হয়।

 

বন্ধ করুন