বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road Accident: বহরমপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা, একসঙ্গে তিন মোটরবাইক আরোহীর মৃত্যু

Road Accident: বহরমপুরে মর্মান্তিক পথ দুর্ঘটনা, একসঙ্গে তিন মোটরবাইক আরোহীর মৃত্যু

একসঙ্গে তিনজনের মৃত্যু হয়।

এই তিনজন বন্ধু প্রায়ই রাতে মোটরবাইক নিয়ে রেষারেষি করতেন। মৃত তিন যুবকের বাড়িই হরিহরপাড়া থানা এলাকার খিদিরপুর কলোনি এবং বারুইপাড়ায়। তবে তাঁরা এদিন মদ্যপ অবস্থায় মোটরবাইক চালাচ্ছিল বলে সূত্রের খবর। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল বহরমপুরে। মাঝরাতে তীব্র গতিতে মোটরবাইক নিয়ে যাওয়ার সময় পথ দুর্ঘটনা ঘটে। তার জেরে একসঙ্গে তিনজনের মৃত্যু হয়। এরা তিনজন বন্ধু ছিলেন। প্রত্যেকেই বহরমপুরের বাসিন্দা। বৃহস্পতিবার মাঝরাতে দ্রুতগতিতে মোটরবাইক চালিয়ে হরিহরপাড়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিলেন তিন বন্ধু। তখনই মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং পথ দুর্ঘটনা ঘটে।

ঠিক কী ঘটেছে বহরমপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, দ্রতগতিতে তিন বন্ধু মোটরবাইক নিয়ে রেষারেষি করছিলেন। তাঁদের মোটরবাইকের তীব্র গতিতে ছুটছিল। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধরে একটি ইলেকট্রিক পোলে ধাক্কা মারে মোটরবাইকটি। ধাক্কার জেরে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজন বন্ধুর। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বহরমপুর থানার গজধরপাড়া এলাকায়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, তিন বন্ধু রাতের অন্ধকারে মোটরবাইক নিয়ে রেষারেষি করছিলেন। তখনই দ্রুত গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তাঁরা। আর ইলেকট্রিক পোস্টে গিয়ে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। মৃত তিন বন্ধুর নাম সৌভিক বিশ্বাস (২২), সোমনাথ বিশ্বাস (৩২) এবং তপন ঠিকাদার (২২)। তীব্র গতিতে ছুটতে থাকা ওই মোটরবাইকেই সওয়ার ছিলেন তিনজন বন্ধু। তিনজনের কারও মাথাতেই হেলমেট ছিল না। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই তিনজন বন্ধু প্রায়ই রাতে মোটরবাইক নিয়ে রেষারেষি করতেন। মৃত তিন যুবকের বাড়িই হরিহরপাড়া থানা এলাকার খিদিরপুর কলোনি এবং বারুইপাড়ায়। তবে তাঁরা এদিন মদ্যপ অবস্থায় মোটরবাইক চালাচ্ছিল বলে সূত্রের খবর। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। পরিবারের লোকজনকে খবর দিয়েছে পুলিশ। এলাকায় শোকের ছায়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৪ জুনের রাশিফল ২ কিমি দৌড়াতে সময় নয় ২০ মিনিট, কোনও কথা শোনে না, আজম খানকে নিয়ে বিস্ফোরক হাফিজ রোজ মাউথওয়াশ ব্যবহার করেন? অজান্তেই শরীরে অ্যালকোহল চলে যাচ্ছে না তো জি৭ সম্মেলনে যোগ দিতে ইতালিতে মোদী, সফরকালে ট্রুডোর সাথে দেখা হলেও করবেন না বৈঠক হুড়মুড়িয়ে ওজন কমাবে রসুন! সরকারি কর্মীদের জন্য বড় খবর, GPF-এ সুদের হার নিয়ে করা হল নয়া ঘোষণা ভাবি ২ তৃপ্তির রাজকীয় ছুটি কাটানো, ১৪ কোটির বাড়ি কিনেই তৃপ্তি ঘুরতে গেলেন কোথায়

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.