বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূলের নিশীথের বাড়ি ঘেরাওয়ে ব্যাপক পুলিশি আয়োজন, পালটা কটাক্ষ বিজেপির

তৃণমূলের নিশীথের বাড়ি ঘেরাওয়ে ব্যাপক পুলিশি আয়োজন, পালটা কটাক্ষ বিজেপির

নিশীথের বাড়ির সামনে পুলিশি আয়োজন।

তৃণমূলের কর্মসূচি আয়োজনে কয়েকদিন ধরেই তোড়জোড় চলছিল নিশীথের এলাকা ভেটাগুড়িতে। মন্ত্রীর বাড়ি থেকে প্রায় ১৫০ মিটার দূরে তৃণমূলকে মঞ্চ বাঁধার অনুমতি দেয় পুলিশ। তৃণমূল কর্মীদের রুখতে নিশীথের বাড়ির গলির সামনে বাঁশের ব্যারিকেড বানানো হয়েছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভোকাল টনিকে উদ্বুদ্ধ হয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও কর্মসূচি শুরু করল তৃণমূল। রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টে পর্যন্ত এই কর্মসূচি চলবে বলে দলীয় নেতৃত্বের তরফে জানানো হয়েছে। ওদিকে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে মন্ত্রীর বাড়ির চত্বরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। ব্যপক পুলিশি ব্যবস্থা করা হয়েছে। যাতে বিজেপির কটাক্ষ, তৃণমূল কর্মীর চেয়ে তো পুলিশ বেশি।

চলতি মাসে কোচবিহার সফরে গিয়ে সীমান্তে BSF-এর গুলিতে নিহত এক পাচারকারীর মৃত্যু নিয়ে প্রশ্ন তোলেন অভিষেক। ওই যুবককে নীরিহ বলে দাবি করে তিনি বলেন, ওই যুকের মৃত্যুর জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রতিমন্ত্রীকে ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে হবে। নইলে ১৯ ফেব্রুয়ারি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়ি ঘেরাও করবে তৃণমূল।

তৃণমূলের কর্মসূচি আয়োজনে কয়েকদিন ধরেই তোড়জোড় চলছিল নিশীথের এলাকা ভেটাগুড়িতে। মন্ত্রীর বাড়ি থেকে প্রায় ১৫০ মিটার দূরে তৃণমূলকে মঞ্চ বাঁধার অনুমতি দেয় পুলিশ। তৃণমূল কর্মীদের রুখতে নিশীথের বাড়ির গলির সামনে বাঁশের ব্যারিকেড বানানো হয়েছে। রবিবার সকাল থেকে মন্ত্রীর বাড়ির চত্বরে জারি হয় ১৪৪ ধারা। সভাস্থলসহ গোটা ভেটাগুড়ির প্রতিটি মোড়ে মোতায়েন হয়েছে অন্তত ৫০০ পুলিশ।

তৃণমূলের কর্মসূচিকে কটাক্ষ করেছে বিজেপি, তাদের দাবি, যার মৃত্যু নিয়ে অভিষেক রাজনীতি করছেন, সেই ব্যাক্তি কে সবাই জানে। এলাকার মানুষ জানে কুয়াশার মধ্যে সীমান্তের আসে পাশে কারা ঘুরে বেড়ায়। আর তৃণমূলের কর্মসূচিতে তো দলীয় কর্মীর থেকে পুলিশের সংখ্যা বেশি। পুলিশ সরে গেলে তৃণমূল ওখানে কর্মসূচি করে দেখাক।

 

বাংলার মুখ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার?

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.