বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু

লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু।

Indian Premier League 2024: শুক্রবার ইডেনে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে নাইটদের। তার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিরাটের কাছ থেকে ব্যাট পাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন রিঙ্কু নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োতে এক ভক্ত প্রশ্ন করেছিলেন, ‘ব্যাট পেয়েছেন?’ তখন উপহার পাওয়া ব্যাটটি তুলে ধরেন রিঙ্কু।

কেকেআর-এর রিঙ্কু সিং শেষ পর্যন্ত বিরাট কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছেড়েছেন। কোহলির প্রথম ব্যাটটি রিঙ্কু ভেঙে ফেলার পর, নতুন করে ব্যাট চাইতে গিয়ে ‘ধমকও’ খেয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে।তবে তিনি হাল ছাড়েননি। শেষ পর্যন্ত নাছোড় কেকেআর তারকা কোহলির ব্যাট নিয়েই ছেড়েছেন। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ হারের পরেও, রিঙ্কুকে একটি ব্যাট উপহার হিসেবে দিয়েছেন বিরাট কোহলি। রিঙ্কু নিজেই একথা একটি ভিডিয়ো মারফৎ জানিয়েছেন।

আরও পড়ুন: দ্বিতীয় কিপার হিসেবে লড়াইয়ে রাহুল, সঞ্জু, ষষ্ঠ বোলার হিসেবে দলে ঢোকার দৌড়ে বিষ্ণোই, অক্ষর, আবেশ

শুক্রবার ইডেনে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে নাইটদের। তার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিরাটের কাছ থেকে ব্যাট পাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন রিঙ্কু নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োতে এক ভক্ত প্রশ্ন করেছিলেন, ‘ব্যাট পেয়েছেন?’ তখন উপহার পাওয়া ব্যাটটি তুলে ধরেন রিঙ্কু। সেই সঙ্গে স্বভাবসিদ্ধ হাসিতে জানিয়ে দেন যে, বিরাটের থেকে ব্যাট পেয়ে গিয়েছেন নাইট তারকা।

গত ২৯ মার্চ আইপিএলের ম্যাচ খেলতে বেঙ্গালুরু গিয়েছিল কেকেআর। সেই ম্যাচের পরেউ রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার হিসেবে দিয়েছিলেন কোহলি। সেই ব্যাট নিয়ে আরসিবি-র বিরুদ্ধে ইডেনে নামার পরিকল্পনা করেছিলেন কেকেআর-এর তারকা ফিনিশার। তবে ম্যাচের আগের দিনই নেটে অনুশীলন করার সময়ে নাকি কোনও স্পিনারের বলে ভেঙে যায় কোহলির উপহার দেওয়া সেই ব্যাটটি। পছন্দের ব্যাট ভেঙে যাওয়ায় মনখারাপ হয়ে যায় রিঙ্কুর।

আরও পড়ুন: ইমপ্যাক্ট প্লেয়ারের এই নিয়মের জন্য অলরাউন্ডারদের ভূমিকা বিপদের মুখে-রোহিতের কথাকেই সমর্থন অক্ষরের

তবে সেই সময়ে ইডেনে অনুশীলন করতে এসেছিল আরসিবিও। ফলে হাতের কাছে পেয়ে যান কোহলিকে। আর রিঙ্কু দ্বিতীয় কোনও কিছু না ভেবে, সোজা চলে যান প্রতিপক্ষের সাজঘরের সামনে। কোহলির দু'টি ব্যাট নিয়ে পরীক্ষা করে দেখেন রিঙ্কু, কোনটা নিয়ে খেললে সুবিধে হবে। তিনি কোহলির কাছ থেকে আরও একটি ব্যাট উপহার হিসেবে পাওয়ার জন্য বায়না জুড়ে দেন। সেই সময়ে কোহলি কেকেআর ব্যাটসম্যানকে বলেছিলেন যে, তিনি যদি রিঙ্কুকে ২ ম্যাচে ২টি ব্যাট দিয়ে দেন, তবে টুর্নামেন্টের পরে তিনি নিজে সমস্যায় পড়ে যাবেন। ধমক খেয়ে অবশ্য রিঙ্কু প্রতিশ্রুতি দেন, এবার থেকে ব্যাট ভাঙবেন না তিনি।

আরও পড়ুন: নিজেদেরই লাগেজ টেনে তুলতে হল লজ্ঝরে টেম্পোতে- নেপালে নেমে অবাক করা পরিস্থিতিতে পড়ল ওয়েস্ট ইন্ডিজ টিম- ভিডিয়ো

এমন কী ম্যাচের পরেও কোহলির পিছন পিছন ঘুরে বেড়িয়েছেন রিঙ্কু। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, সকলে মজা করে বলেছিলেন, কোহলির থেকে ব্যাট পাওয়ার আশায় পিছন পিছন ঘুরছেন কেকেআর তারকা। এবং রিঙ্কু শেষ পর্যন্ত নিজের লক্ষ্যে সফলও হন। তিনি বিরাটের কাছ থেকে আরও একটি ব্যাট উপহার হিসেবে পেয়েছেন। এবং তাতে তিনি উচ্ছ্বসিত।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল টসে জিতল Australia , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.