বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটে মিলল BJP কর্মীর নাম

TMC কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার, সুইসাইড নোটে মিলল BJP কর্মীর নাম

উদ্ধার হওয়া সুইসাইড নোট (ডান দিকে)

বিজেপির অত্যাচারে আত্মঘাতী হয়েছেন তৃণমূল কর্মী, দাবি শাসকদলের। মানতে নারাজ বিজেপি। তাদের দাবি, লাশের রাজনীতি করছে তৃণমূল। 

তৃণমূল কর্মীর সুইসাইড নোটে বিজেপি কর্মীর নাম। মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের রামনগরের হলদিয়া ২ নম্বর অঞ্চলের ঘটানা। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপির দিকে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলেছে তৃণমূল। বিজেপির দাবি, মৃত্যু নিয়ে রাজনীতি করছে শাসকদল।

মঙ্গলবার হলদিয়া ২ নম্বর অঞ্চলের তৃণমূলকর্মী চন্দন সামন্তর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এর পর পাওয়া যায় একটি চিরকুট। তাতে লেখা, আমার মৃত্যুর জন্য দায়ী নির্মল সামন্ত (অপু)। সঙ্গে সঙ্গে রাজনৈতিক চাপানউতোর শুরু হয় মৃত্যু নিয়ে।

ওই বুথে পরাজিত তৃণমূল প্রার্থীর দাবি, এই এলাকায় আমরা ২৫ বছর পরে হেরেছি। চন্দনবাবু ভোটের সময় আমার সঙ্গে ছিলেন। ফল বেরোতেই তাঁর ওপর নানা রকম অত্যাচার শুরু করে বিজেপি কর্মীরা। গত পরশু সেকথা আমাকে উনি বলেছিলেন। আমি ওনাকে বলি, একটু ধৈর্য ধরুন। তার পর আজ শুনলাম উনি আত্মঘাতী হয়েছেন। সুইসাইড নোটে বিজেপি কর্মী অপুর নাম লিখে রেখে গেছেন।

পালটা বিজেপির দাবি, এই ঘটনার সঙ্গে তাদের যোগ নেই। পারিবারিক কারণে আত্মঘাতী হয়েছেন চন্দনবাবু। তার পর তৃণমূল তাঁর নামে চিরকুট লিখে রাজনীতি শুরু করেছে। স্থানীয়দের সঙ্গে কথা বলছেন পুলিশ আধিকারিকরা। তবে পরিবারের সদস্যরা কেউ কথা বলার মতো অবস্থায় নেই।

খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। উদ্ধার হয়েছে চিরকুটটিও। সেটি চন্দনবাবুর হাতের লেখার সঙ্গে মিলিয়ে দেখার প্রক্রিয়া শুরু হয়েছে।

এর আগে রাজ্যে একাধিকবার তৃণমূলের অত্যাচারে বিজেপি কর্মী আত্মঘাতী হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তবে বিজেপির অত্যাচারে তৃণমূল কর্মীর আত্মহত্যার অভিযোগ এই প্রথম।

 

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

এশিয়ান গেমসে ব্রোঞ্জ জয়ের জন্য কুর্নিশ জানানো হল ঐহিকা-সুতীর্থাকে ‘তুই কত ছোট ছিলিস তখন…’, শ্রেয়ার স্বপ্নপূরণ, বড় বয়সে প্রথমবার গাইলেন সোনুর সাথে বিশ্বজুড়ে T20 লিগ খেলার প্ল্যান! ক্রিকেটকে বিদায় ধোনির রাজ্যের প্লেয়ারের শ্যুটিংয়ে খাবার নিয়ে কাড়াকাড়ি মালাইকা-ফারহাদের, এত্ত খাবার! এরাঁ সত্যিই ডায়েট করেন? বিয়ের পর সময় পাননি! এতদিনে মধুচন্দ্রিমায় সন্দীপ্তা-সৌম্য, গেছেন কোথায়? রোড শো করে বারাসতে যেতে পারেন মোদী! রাস্তা থেকে বিমানের অংশ সরানোর নির্দেশ আগামিকাল ৬ মার্চের রাশিফলে লাকি কারা? জ্যোতিষমতে রইল মেষ থেকে মীনের ভাগ্যগণনা আধার কার্ড নিস্ক্রিয়! বিকল্প পরিচয়পত্রে ভোট দেওয়া যাবে, জানাল নির্বাচন কমিশন সুপ্রিম রায়ে এল স্বস্তি! কর্ণাটকের ডেপুটি সিএমের বিরুদ্ধে ইডির মামলা খারিজ স্কুলেই চলল বৌভাতের খাওয়া-দাওয়া, সাফ করল পড়ুয়ারা, উঠছে প্রশ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.