বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল নেতাকে প্রতারণার অভিযোগে তৃণমূল নেতার বিরুদ্ধে জারি হল পরোয়ানা

তৃণমূল নেতাকে প্রতারণার অভিযোগে তৃণমূল নেতার বিরুদ্ধে জারি হল পরোয়ানা

তমলুক জেলা আদালত।

ব্যবসা করার জন্য বন্ধু তৃণমূল নেতাকে ২০ লক্ষ টাকা ধার দিয়ে বিপাকে আরেক তৃণমূল নেতার বাবা। 

তৃণমূল নেতাকে প্রতারণার অভিযোগে তৃণমূল নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল আদালত। হুমায়ুঁ কবির নামে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে পরোয়ানা জারি করেছে তমলুক আদালত। তিনি আবার নিজেকে ডেবরা পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ বলে দাবি করে বেড়াচ্ছেন। এই ঘটনায় পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের অন্দরে শোরগোল পড়েছে।

হলদিয়া পুরসবার ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তৃণমূল নেতা সফিকউদ্দিন মোল্লার অভিযোগ, ২০১৯ সালে বন্ধু হুমায়ুঁকে ব্যবসা করার জন্য ২০ লক্ষ টাকা ধার দেন তাঁর বাবা কিবরিয়া মোল্লা। কাগজে লিখে পড়ে ধার দেওয়া হয় টাকা। ১৫ দিনের মধ্যে টাকা ফেরত দেওয়ার কথা ছিল। মেয়াদ শেষ হলে হুমায়ুঁ সফিকউদ্দিনকে ২০ লক্ষ টাকার চেক দেন। কিন্তু সেই চেক বাউন্স করে। এর পর বারবার টাকা চাইলেও টাকা ফেরত দেননি হুমায়ুঁ। তখন আদালতের দ্বারস্থ হন কিবরিয়া সাহেব।

আদালতে হুমায়ুঁ দাবি করে, ৪ লক্ষ টাকা ফেরত দিয়েছে সে। কিন্তু তার কোনও প্রমাণ সে পেশ করতে পারেনি। এর পর অভিযুক্তের বিরুদ্ধে পরোয়ানা জারি করে তমলুক আদালত। টাকা ফেরৎ দিয়ে দেবে বলে আদালতকে প্রতিশ্রুতি দেয় সে। কিন্তু টাকা ফেরায়নি। ফলে তাঁর বিরুদ্ধে আবার পরোয়ানা জারি করেছে আদালত।

তৃণমূল নেতার বিরুদ্ধে তৃণমূল নেতাকেই প্রতারণার ঘটনা প্রকাশ্যে আসায় অস্বস্তিতে পড়েছে দল। অভিযুক্ত আবার ডেবরা ব্লক তৃণমূলের সংখ্যালঘু সেলের সভাপতি। ফলে তার দায় ঝেড়েও ফেলতে পারছেন না দলের নেতারা। এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছে ২ জেলারই দলীয় নেতৃত্ব।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.