বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল নেতার বিরুদ্ধে গ্রেফতারের দাবি সিদ্দিকুল্লার, পুলিশ সুপারের দ্বারস্থ
সিদ্দিকুল্লাহ চৌধুরী। 
সিদ্দিকুল্লাহ চৌধুরী। 

তৃণমূল নেতার বিরুদ্ধে গ্রেফতারের দাবি সিদ্দিকুল্লার, পুলিশ সুপারের দ্বারস্থ

  • তাঁর অভিযোগ, খোদ মন্ত্রীকে নিগ্রহ, ত্রাণ সামগ্রী লুঠ এবং হেনস্থা করা হযেছে।

তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধেই এফআইআর দায়ের করলেন তৃণমূল কংগ্রেস সরকারের মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। আর এই ঘটনা প্রকাশ্যে আসতেই ঢি ঢি পড়ে গিয়েছে। কারণ নিজের দলের নেতার বিরুদ্ধেই মন্ত্রীর এফআইআর বিরল ঘটনা। তাঁর অভিযোগ, খোদ মন্ত্রীকে নিগ্রহ, ত্রাণ সামগ্রী লুঠ এবং হেনস্থা করা হযেছে। আগে অভিযোগ জানানো হলেও তাতে কাজ হয়নি। তাই একপ্রকার বাধ্য হয়েই দলের নেতার বিরুদ্ধেই এফআইআর করতে হলো।

ঠিক কী ঘটেছিল?‌ গত ১৬ জুলাই সন্দেশখালির ন্যাজাট থানার সরবেড়িয়ায় ইয়াস দুর্গতদের ত্রাণ বিলি করতে গিয়েছিলেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। সেখানে গিয়ে তিনি নিগৃহীত হন। তাঁর অভিযোগ, তাঁর গাড়িতে থাকা ত্রাণ লুঠ থেকে শুরু করে তাঁকে ও তাঁর গাড়ির চালককে মারধর পর্যন্ত করা হয়েছে। আর এই কাজে যুক্ত সন্দেশখালি ব্লক তৃণমূল কংগ্রেস নেতা শেখ শাহজাহানের নেতৃত্বে দলবল। ওই ঘটনার পরও অভিযোগ জানালেও শাহজাহানের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ।

কিন্তু তিনি থেমে থাকতে নারাজ। রাজ্যের মন্ত্রীকে নিগ্রহ বলে কথা। তাই আজ, মঙ্গলবার জেলা পুলিশ সুপারের সঙ্গে দেখা করলেন সিদ্দিকুল্লা চৌধুরী। তারপর সেখান থেকে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের সামনেই তিনি ক্ষোভ উগরে দিয়ে বলেন, ‘‌ত্রাণ দিতে গিয়ে আমাকে ও আমার লোকজনকে মারধর করা হয়েছিল। আমার পায়ে চোট লেগেছে। এখানে পুলিশ নীরব দর্শক হয়ে দাঁড়িয়েছিল। এখনও কোনও ব্যবস্থা নেয়নি। তাই বাধ্য হয়েই পুলিশ সুপারের কাছে এসে এফআইআর করতে হল। তৃণমূল কংগ্রেসকে কলুষিত করেছে শাহজাহান। ওর গ্রেফতার চাই।’‌

বন্ধ করুন