বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC MLA Amirul Islam: ভোটের মুখে পুলিশের ওসির বিরুদ্ধে সরকার বিরোধী কাজ করার অভিযোগ TMC বিধায়কের

TMC MLA Amirul Islam: ভোটের মুখে পুলিশের ওসির বিরুদ্ধে সরকার বিরোধী কাজ করার অভিযোগ TMC বিধায়কের

শমসেরগঞ্জের তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম।

মঙ্গলবার শমসেরগঞ্জের ডাকবাংলো বিডিও অফিস সংলগ্ন এলাকায় সাংবাদিক বৈঠক করেন বিধায়ক। সেখানে তিনি স্থানীয় পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। জানা গিয়েছে, দোগাছি গ্রাম পঞ্চায়েতের সদস্যর স্বামী ইউসুফ শেখ পেশায় একজন লেবার কন্ট্রাক্টর। 

ভোটের মুখে সমাজ বিরোধী এবং সরকার বিরোধী কাজে যুক্ত থাকার অভিযোগ উঠল পুলিশের এক ওসির বিরুদ্ধে। অভিযোগ, তিনি তৃণমূলের পঞ্চায়েত সদস্যার স্বামীকে বেআইনিভাবে গ্রেফতার করে মারধর করেছেন। এই অবস্থায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তৃণমূল বিধায়ক। পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকদের কাছে এবিষয়ে অভিযোগ জানানোর পাশাপাশি নির্বাচন কমিশনের কাছেও এবিষয়ে অভিযোগ জানিয়েছেন মুর্শিদাবাদের শমসেরগঞ্জের তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম। শমসেরগঞ্জ থানার ওসি প্রশান্ত ঘোষের বিরুদ্ধে এমন অভিযোগ। ভোটের মুখে এই বিষয়টিকে ঘিরে মুর্শিদাবাদে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। 

আরও পড়ুনঃ সামশেরগঞ্জে নির্বাচনের প্রচার শুরু, বিধি মেনে চলছে বাড়ি বাড়ি জনসংযোগ

মঙ্গলবার শমসেরগঞ্জের ডাকবাংলো বিডিও অফিস সংলগ্ন এলাকায় সাংবাদিক বৈঠক করেন বিধায়ক। সেখানে তিনি স্থানীয় পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। জানা গিয়েছে, দোগাছি গ্রাম পঞ্চায়েতের সদস্যর স্বামী ইউসুফ শেখ পেশায় একজন লেবার কন্ট্রাক্টর। অভিযোগ, কয়কদিন আগে মুর্শিদাবাদ ও ঝাড়খণ্ডের সীমান্তবর্তী পাকুড় স্টেশন থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই সময় পুলিশ তাঁকে বিনা অপরাধে গ্রেফতার করে। 

গ্রেফতারের পর পুলিশ তাঁকে বেধড়ক মারধর করে। এক পুলিশ আধিকারিক, থানার গাড়ির চালক এবং ৪ সিভিক ভল্যান্টিয়ার মিলে তাঁকে মারধর করেন বলে অভিযোগ। বিধায়কের অভিযোগ, ইউসুফ একজন লেবার কন্ট্রাক্টর হওয়ায় শ্রমিকদের বিভিন্ন জায়গায় কাজে পাঠান। ওইদিন তিনি শ্রমিকদের ট্রেনে উঠিয়ে দেওয়ার পর ফিরছিলেন। তখনই তাঁকে গ্রেফতার করে পুলিশ। এরপর তাঁকে এমনভাবে মারধর করা হয় যে এরফলে তাঁর চোখ থেকে শুরু করে শরীরের বিভিন্ন অঙ্গ ক্ষতিগ্রস্ত হয় বলেই দাবি করেছেন বিধায়ক এবং আক্রান্তের পরিবার। 

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তাদের বক্তব্য, উনি ট্রাফিক আইন লঙ্ঘন করার পাশাপাশি পুলিশের গাড়ির চালককে গালিগালাজ করেছেন। একইসঙ্গে  মারধরের অভিযোগ উড়িয়ে দিয়েছে পুলিশ। তাদের বক্তব্য, ট্রাফিক আইনে অভিযুক্তকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। মারধরের ঘটনা ঘটেনি। 

তবে তা মানতে চাননি বিধায়ক। তাঁর দাবি, ওসি সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত। তাঁর মদতে এলাকায় অনেক সমাজবিরোধী কাজ হচ্ছে। ইচ্ছাকৃতভাবেই শাসকদলের নেত্রীর স্বামীকে গ্রেফতার করে মারধর করেছেন। এই ঘটনায় পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকের কাছে অভিযোগ দায়ের করার পাশাপাশি নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করেছেন বিধায়ক।  এপ্রসঙ্গে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় অভিযোগ মানতে চাননি। তিনি জানান, পুলিশের কাজ সমাজকে অপরাধ মুক্ত রাখা। যিনি এই অভিযোগ করেছেন তিনিই পুরোটা ব্যাখ্যা করতে পারবেন। 

 

বাংলার মুখ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.