বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > AVBP Attacked: নবদ্বীপ কলেজে আক্রান্ত ABVP, তৃণমূলের মারে নাক ফাটল ৩ পড়ুয়ার

AVBP Attacked: নবদ্বীপ কলেজে আক্রান্ত ABVP, তৃণমূলের মারে নাক ফাটল ৩ পড়ুয়ার

নবদ্বীপ কলেজে আক্রান্ত ছাত্রীরা। শুভেন্দু অধিকারীর টুইট থেকে নেওয়া ছবি

আহত ছাত্রদের ভিডিয়ো টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাতে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে দেখা যাচ্ছে ছাত্র – ছাত্রীদের। শুভেন্দুবাবু বলেন, নবদ্বীপ কলেজে ABVPর দেশভক্তরা তৃণমূলের হাতে আক্রান্ত হয়েছে বলে খবর পেয়েছি।

তৃণমূলি তাণ্ডবে রাজ্যে ফের রক্তাক্ত শিক্ষাঙ্গন। নবদ্বীপ বিদ্যাসাগর কলেজে তৃণমূল ছাত্র পরিষদের হাতে আক্রন্ত হলেন ABVP সমর্থকরা। বাদ গেলেন না ছাত্রীরাও। মঙ্গলবার ঘটনাকে কেন্দ্র করে নিমাইয়ের শহরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। আক্রান্তদের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় অধ্যক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে ABVP.

ABVP-র নদিয়া উত্তর সাংগঠনিক জেলার তরফে দাবি করা হয়েছে, মঙ্গলবার সকালে পরিকল্পিতভাবে নবদ্বীপ কলেজে ABVP সমর্থকদের ওপর হামলা চালায় TMCPর গুন্ডারা। মাটিতে ফেলে তাদের পেটে বুকে লাথি মারা হয় বলে অভিযোগ। চলে চড় - কিল - ঘুসি। মারের চোটে এক ছাত্র ২ ছাত্রীর নাক – মুখ ফেটে যায়। আহতদের প্রথমে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করা হয়। তার পর স্থানান্তর করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। ABVP-র দাবি অধ্যক্ষের নিষ্ক্রিয়তার জেরেই কলেজের মধ্যে তৃণমূলের এই বাড়বাড়ন্ত।

আহত ছাত্রদের ভিডিয়ো টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাতে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে দেখা যাচ্ছে ছাত্র – ছাত্রীদের। শুভেন্দুবাবু বলেন, নবদ্বীপ কলেজে ABVPর দেশভক্তরা তৃণমূলের হাতে আক্রান্ত হয়েছে বলে খবর পেয়েছি। তাদের ওপরে বর্বর আক্রমণ হয়েছে। বেশ কয়েকজন গুরুতর আহত হয়েছেন। আমার সঙ্গে তাদের কথা হয়েছে।

বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, ‘তৃণমূল কোথাও কাউকে কোনও কর্মসূচি করতে দেবে না। হয় পুলিশ দিয়ে আটকাবে। নইলে গায়ের জোরে মারপিট করে বন্ধ করবে। বিজেপি বা অন্যান্য সংগঠনের ওপরে সব জায়গায় এরকম আক্রমণ হচ্ছে। অথচ বলে বেড়াচ্ছেন তারা ভয়ানক গণতন্ত্র মানে।’

অভিযোগ অস্বীকার করে TMCPর সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য বলেন, ‘নবদ্বীপ কলেজে যারা মার খেয়েছে তারা আগে গ্রেফতার হয়েছিল। তাদের বিরুদ্ধে এক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ রয়েছে। এসব করলে তো মার খাবেই।’ তবে ছাত্রীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগে কী করে কোনও ছাত্রী অভিযুক্ত হতে পারেন সেই প্রশ্ন তুলছে ABVP.

 

বাংলার মুখ খবর

Latest News

আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.