বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রেলের চাকরিতে যোগদান করতে যাওয়ার পথে বন্ধুর বাড়িতে যুবকের রহস্যমৃত্যু
নিহত অর্পণের আধার কার্ড।

রেলের চাকরিতে যোগদান করতে যাওয়ার পথে বন্ধুর বাড়িতে যুবকের রহস্যমৃত্যু

  • বন্ধুর পরিবারের দাবি, গভীর রাতে অসুস্থ হয়ে পড়েন অপর্ণ। তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

চাকরিতে যোগদানের আগে বন্ধুর বাড়িতে মৃত্যু হল এক যুবকের। শনিবার রাতে বহরমপুরে এই ঘটনায় বন্ধুর পরিবারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে নিহত যুবকের পরিবার।

নিহত যুবকের নাম অর্পণ রায় (২৭)। কান্দির জেমু গোলাপবাগানের বাসিন্দা অর্পণ সম্প্রতি রেলে চাকরি পেয়েছিলেন বলে দাবি পরিবারের। রবিবার ভগীরথি এক্সপ্রেসে করে কলকাতা পৌঁছনোর কথা ছিল তাঁর। সেজন্য শনিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ বাড়ি থেকে বেরোন তিনি। জানান, রাতে বহরমপুরে মেসে থাকবেন। কিন্তু মেসে যাওয়ার বদলে বহরমপুরের মধুপুরে এক বন্ধুর বাড়িতে যান অপর্ণ। যদিও সেকথা জানতেন না পরিবারের সদস্যরা। রাতে সেখানে মদ্যপান করেন তিনি।

বন্ধুর পরিবারের দাবি, গভীর রাতে অসুস্থ হয়ে পড়েন অপর্ণ। তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ভোর ৬.১০ মিনিট নাগাদ কাঁদিতে পরিবারের কাছে যুবকের মৃত্যুসংবাদ পৌঁছয়।

পরিবারের দাবি, অর্পণের মৃত্যুতে রহস্য রয়েছে। তাঁর আগে থেকে কোনও গুরুতর অসুস্থতা ছিল না। বাড়ি থেকে সম্পূর্ণ সুস্থ অবস্থায় বেরিয়েছিলেন তিনি। কী করে হঠাৎ তাঁর মৃত্যু প্রশ্ন তুলেছেন পরিবারের সদস্যরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

 

বন্ধ করুন