বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Youth death: পুরনো সিল খোলা বোতলের মদ খেয়ে বিপত্তি, মৃত্যু হল যুবকের অসুস্থ ৩, সাবধান!

Youth death: পুরনো সিল খোলা বোতলের মদ খেয়ে বিপত্তি, মৃত্যু হল যুবকের অসুস্থ ৩, সাবধান!

পুরনো বোতলের মদ খেয়ে মৃত্যু যুবকের।প্রতীকী ছবি

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এদিন ৩ বন্ধু গিয়ে পিকলুর বাড়িতে মদের আসর বসিয়েছিলেন। তাতে পিকলুও যোগ দেন। সেখানেই নিয়ে আসা হয়েছিল একটি পুরনো মদের বোতল। জানা গিয়েছে, ওই পুরোনো মদের বোতলের ছিপি খোলা হয়েছিল দুর্গাপুজোর সময়। তখন কিছুটা মদ খাওয়ার পর বাকিটা রেখে দেওয়া হয়েছিল। 

মদের আসরে মাস কয়েক আগের পুরোনো মদ খেয়ে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লাতে। মৃত যুবকের নাম পিকলু সরকার (২৫)। পুরনো মদে কোনওরকমভাবে বিষক্রিয়ার কারণেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। এছড়াও যুবকের তিন বন্ধু মদ খাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন। ঘটনায় তাদের হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। একই সঙ্গে মৃত যুবকের পরিবারে শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন: গুজরাটে আয়ুর্বেদিক সিরাপ খেয়ে মৃত্যু ৬ জনের, ধৃত ৭, বাজেয়াপ্ত ২১৯৫ টি বোতল

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এদিন ৩ বন্ধু গিয়ে পিকলুর বাড়িতে মদের আসর বসিয়েছিলেন। তাতে পিকলুও যোগ দেন। সেখানেই নিয়ে আসা হয়েছিল একটি পুরনো মদের বোতল। জানা গিয়েছে, ওই পুরোনো মদের বোতলের ছিপি খোলা হয়েছিল দুর্গাপুজোর সময়। তখন কিছুটা মদ খাওয়ার পর বাকিটা রেখে দেওয়া হয়েছিল। এদিন তার সঙ্গে নতুন সিল করা মদের বোতলও ছিল। এরপর বন্ধুরা মিলে মদ খেতে শুরু করেন। কিছুক্ষণ পরেই একের পর এক অসুস্থ হয়ে পড়েন ৪ বন্ধু। তাদের পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাদের হাসপাতালে নিয়ে যায়। সেই পথে মৃত্যু হয় পিকলুর। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, পিকলু একজন নিরাপত্তারক্ষী। কল্যাণীর একটি সংস্থায় তিনি কাজ করতেন। তার বাবা রামকৃষ্ণ সরকার পেশায় টোটো চালক। তিনি জানান, তার ছেলের বন্ধুরা একতলায় মদের আসর বসিয়েছিল। আর তিনি ছিলেন দোতলায়। অসুস্থ হওয়ার বিষয়টি জানতে পেরে তৈরি করে নিচে নেমে আসেন এরপর তাদেরকে হাসপাতালে নিয়ে যান। পরে তাদের সকলকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে পিকলুর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কৃষ্ণনগরের শক্তিনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

পিকলুর যে বন্ধুরা মদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন তাদের নাম হল কমল সর্দার, তন্ময় বিশ্বাস এবং সুশোভন ঘোষ। তাদের রানাঘাট এবং কৃষ্ণনগরের বেসরকারি হাসপাতালে পরবর্তী সময়ে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে পুলিশের অনুমান পুরনো মদ থেকেই কোনওভাবে বিষক্রিয়ার কারণে এই ধরনের ঘটনা ঘটেছে। তবে খাবার থেকে বা নতুন মদের বোতল থেকে বিষক্রিয়ার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তার জন্য ওই সমস্ত খাবার এবং মদ বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেগুলি পরীক্ষার জন্য পাঠানো হবে। এর পাশাপাশি মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সে বিষয়টি সম্পর্কে আরও নিশ্চিত হতে পারবে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র Sri Lanka Women বনাম Bangladesh Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রবিতে ভারী বৃষ্টি ২ জেলায়, সোমে ৭টিতে, কদিন এরকম থাকবে বাংলায়? ঝড় হবে ৬০ কিমিতে আকাশ-ইশার বিয়েতে যেতে দেননি করিনা!ললিতাকে অনন্তের বিয়েতে যেতে ছুটি দেন রামচরণ মাতৃবিয়োগের পর কেমন করে আগলে রাখছেন নতুন বউ কৌশম্বিকে? জানালেন স্বামী আদৃত গরুর পিছনে ছুটলেন পুরপ্রধান, আলিপুরদুয়ারের রাস্তায় এমন দৃশ্য দেখে হতবাক মানুষজন অভিযোগকারীদের বিরুদ্ধে হাইকোর্টে মামলার হুমকি, গ্রেফতারির পরেও তেজ কমেনি জামালের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.