বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার গোবর্ধনপুরে, অনার কিলিংয়ের অভিযোগে প্রহার মা–বাবাকে
এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।
এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার গোবর্ধনপুরে, অনার কিলিংয়ের অভিযোগে প্রহার মা–বাবাকে

  • সোমবার তার দোকানের ভিতর থেকে উদ্ধার হয় শুভময়ের ঝুলন্ত দেহ। আর দোকানের বাইরে শুভময়ের মা কান্নাকাটি করতে থাকেন। তাঁর ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন। তখন দোকানের শাটার বন্ধ ছিল। তাহলে বন্ধ দোকানের ভিতর ছেলের দেহ রয়েছে তিনি জানলেন কী করে?‌

এবার এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হল দোকান থেকে। এই যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ। তবে এই খুনের অভিযোগ জনতার রোষ এসে পড়েছে মৃত যুবকের বাবা–মায়ের উপর। তার জেরে বাবা–মাকে মারধর পর্যন্ত করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে দক্ষিণ ২৪ পরগনার গোবর্ধনপুরে। পুলিশ পরিস্থিতি আয়ত্তে আনলেও এখনও উত্তেজনা জারি রয়েছে।

ঠিক কী ঘটেছে গোবর্ধনপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, খুন হওয়া যুবকের নাম শুভময় মাইতি (‌১৮)‌। গোবর্ধনপুরের বাসিন্দা। আজ, সোমবার তার দোকানের ভিতর থেকে উদ্ধার হয় শুভময়ের ঝুলন্ত দেহ। আর দোকানের বাইরে শুভময়ের মা কান্নাকাটি করতে থাকেন। তাঁর ছেলেকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন। তখন দোকানের শাটার বন্ধ ছিল। তাহলে বন্ধ দোকানের ভিতর ছেলের দেহ রয়েছে তিনি জানলেন কী করে?‌ সন্দেহ হওয়ায় তাঁদেরকে মারধর করা হয়েছে।

তারপর কী ঘটল সেখানে?‌ এখানে মৃত যুবকের মা–বাবাকে মারধর করে উত্তেজিত জনতা। এই খবর পৌঁছে যায় গোবর্ধনপুর কোস্টাল থানায়। তার আগে ঘটনাস্থলে লোক জড়ো হয়ে যায়। স্বয়ং থানার ওসি অজয় চন্দ এসে হাজির হন। তখন পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে আমজনতা। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, যুবক শুভময় মাইতিকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সেই অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। তার মা–বাবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এলাকায় চলছে রুট মার্চ। গ্রেফতার করা হয়েছে শুভময়ের বাবা–মাকে। তবে খুন নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট এলে বোঝা যাবে। অনার কিলিং কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন