বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > লরির চাকায় মাথা পিষ্ট মোটরবাইক চালকের, রাতের শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনা
দুর্ঘটনার কবলে মোটরবাইক আরোহী। ছবি প্রতীকী।
দুর্ঘটনার কবলে মোটরবাইক আরোহী। ছবি প্রতীকী।

লরির চাকায় মাথা পিষ্ট মোটরবাইক চালকের, রাতের শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনা

  • স্থানীয় সূত্রে খবর, লরিটি এত গতিতে ছিল যে ওই ব্যক্তির মাথা থেঁতলে গিয়েছে।

বিপুল প্রচেষ্টা এবং মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার পরেও ফের রাতের শহরে পথ দুর্ঘটনা ঘটল। বেহালা রায়বাহাদুর রোডে লরি মাথা থেঁতলে দিল মোটবাইক চালকের। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। জানা গিয়েছে, মৃতের নাম অশোক কুমার নায়েক (৪৫)। ঘটনাটি ঘটেছে বেহালা রায়বাহাদুর রোডে।

স্থানীয় সূত্রে খবর, লরিটি এত গতিতে ছিল যে ওই ব্যক্তির মাথা থেঁতলে গিয়েছে। তবে মোটরবাইক চালক অশোক নায়েকের মাথায় হেলমেট ছিল না। লরির গতিবেগও ছিল যথেষ্ট বেশি। লরিটি মোটরবাইকে সজোরে ধাক্কা মারে। লরির ধাক্কায় ছিটকে যান মোটরবাইক চালক অশোক। লরির পিছনের চাকা অশোকের মাথার ওপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অশোকের।

পুলিশ সূত্রে খবর, এই খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বেহালা থানার পুলিশ দেহ উদ্ধার করে এবং তা পৌঁছে দেয় বিদ্যাসাগর হাসপাতালে। অশোক নায়েকের বাড়ি বেহালা সেনহাটি এলাকায়। ঘটনার পর থেকে পলাতক লরি চালক। তবে ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। এলাকার সিসিটিভি পরীক্ষা করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, পথ দুর্ঘটনা এড়াতে কলকাতা পুলিশের পক্ষ থেকে অনেক ব্যবস্থাই নেওয়া হয়েছে। তারপরও পথ দুর্ঘটনা এড়ানো যাচ্ছে না। সম্প্রতি ট্রাক চালকদের চোখ লেগে আসায় পথ দুর্ঘটনা বাড়ছে। তাই পুলিশের পক্ষ থেকে নয়া উদ্যোগ নেওযা হয়েছে। চা, বিস্কুট দিয়ে সজাগ রাখা হচ্ছে ট্রাক চালকদের। এই পরিস্থিতিতে লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু চাঞ্চল্য ছড়িয়েছে।

বন্ধ করুন