বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতার রাস্তায় পুলিশের পদস্থ কর্তাকে মাটিতে ফেলে মার, উর্দির কলার ধরল BJP!
এভাবেই মাটিতে ফেলে লাঠি দিয়ে পেটানো হয় পুলিশ কর্তাকে।

কলকাতার রাস্তায় পুলিশের পদস্থ কর্তাকে মাটিতে ফেলে মার, উর্দির কলার ধরল BJP!

  • কোনওরকমে তিনি সেখান থেকে উঠে পালাতে সক্ষম হন। পরে দুজন এসে তাঁকে ঘিরে ধরে বের করার চেষ্টা করেন। তখনও দেখা যায় পেছন থেকে একজন লাথি মারার চেষ্টা করছেন। সব মিলিয়ে প্রশ্নটা থেকেই যাচ্ছে তবে কি উর্দিধারীদের এদিন টার্গেট করেছিল বিজেপি?

নজিরবিহীন ছবি কলকাতার রাজপথে।নবান্ন অভিযানে বেরিয়ে বিজেপির নেতা কর্মীরা একেবারে অ্যাস্টিট্যান্ট কমিশনার পদমর্যাদার এক পুলিশ কর্তাকে বেধড়ক মারধর করেছে বলে অভিযোগ। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো সামনে এসেছে। একেবারে বিস্ফোরক ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে মাথায় হেলমেট আর পুলিশের পোশাক পরে কলকাতার রাস্তায় পুলিশের পদস্থ কর্তা। আচমকাই বিজেপির উত্তেজিত কর্মীরা তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন। এরপর শুরু হয় মার।

প্রথমে পতাকার লাঠি উঁচিয়ে শুরু হয় মার। তিনি কোনওরকমে হেলমেট চেপে ধরে মাথা বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তাতেও রেহাই পাননি তিনি। ৭-৮জন বিজেপি কর্মী তাঁকে রাস্তার ধারে রেলিংয়ের পাশে ঘিরে ধরেন। এরপর শুরু হয় বেধড়ক মার। তিনি ছুটে যাওয়ার চেষ্টা করলে ফের একজন বিজেপি কর্মী পেছন থেকে তাঁর ইউনিফর্ম চেপে ধরেন। এরপর শুরু হয় মার। তারপরেও রেহাই নেই।

পেছনে ছুটতে থাকেন বিজেপি কর্মীরা। একটা সময় তিনি রাস্তায় পড়ে যান। তখন ফের তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন বিজেপি কর্মীরা। কার্যত রে রে করে তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে বিজেপি কর্মীরা। শেষ পর্যন্ত কোনওরকমে তিনি সেখান থেকে উঠে পালাতে সক্ষম হন। পরে দুজন এসে তাঁকে ঘিরে ধরে বের করার চেষ্টা করেন। তখনও দেখা যায় পেছন থেকে একজন লাথি মারার চেষ্টা করছেন। সব মিলিয়ে প্রশ্নটা থেকেই যাচ্ছে তবে কি উর্দিধারীদের এদিন টার্গেট করেছিল বিজেপি? এদিন পুলিশের একটি গাড়িতেও আগুন ধরানো হয়েছে।

সাঁতরাগাছিতে পুলিশকে লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। তবে সবকিছু ছাপিয়ে গিয়েছে এদিন পুলিশের পদস্থ কর্তাকে এভাবে চড়াও হওয়ার ঘটনা। 

বন্ধ করুন