বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এবার নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু সামনে এল, খাস কলকাতায় তোলপাড় কাণ্ড

এবার নবম শ্রেণির ছাত্রীর রহস্যজনক মৃত্যু সামনে এল, খাস কলকাতায় তোলপাড় কাণ্ড

নবম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু

তড়িঘড়ি তাকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, সম্প্রতি স্কুলে যাওয়ার নাম করে বেরলেও স্কুলে যেত না ছাত্রীটি। স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে নানা জায়গায় ঘুরে বেড়াত। এই ঘটনাটি জানাজানিও হয়ে যায়। মা জানতে পেরে তাকে বকাও দেন।

যাদবপুর বিশ্ববিদ্যলয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রের রহস্যমৃত্যুতে এখন শহরে আলোড়ন ছড়িয়ে পড়েছে। আর তার মধ্যেই নবম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যুর খবর সামনে চলে এল। বেহালার পর্ণশ্রী থানা এলাকার ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এই ঘটনাও কি আত্মহত্যা?‌ নাকি নেপথ্যে অন্য কিছু রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়েছে। এই ঘটনাটি বুধবার বেশি রাতে ঘটলেও প্রকাশ্যে এসেছে আজ, বৃহস্পতিবার।

এদিকে ওই ছাত্রীকে রাতে অনেকক্ষণ ধরে ডাকাডাকি করা হয়। কিন্তু তাতে সাড়া না পেয়ে দরজা ভাঙা হয়। আর তখনই উদ্ধার হয় নাবালিকা ছাত্রীর ঝুলন্ত দেহ। এই খবর পেয়েই ঘটনাস্থলে আসে পর্ণশ্রী থানার পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই মৃত্যুও আত্মহত্য়া কিনা তা নিশ্চিত নয় পুলিশ অফিসাররা। আসলে ময়নাতদন্তের রিপোর্ট দেখার পরই এই বিষয়ে নিশ্চিত হতে চাইছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম পালবনি মণ্ডল। বয়স ১৪।

পরিবার ঠিক কী বলছে?‌ অন্যদিকে ছাত্রীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। পরিবার সূত্রে খবর, নবম শ্রেণির এই ছাত্রী বেশিরভাগ সময় তার দিদার কাছেই থাকত। সেখানেই পড়াশোনা করতো। দিদার বাড়ি পর্ণশী থানা এলাকায়। আর ছাত্রীর মা থাকত কালচার মাঠের কাছে ভাড়া বাড়িতে। সেখানেও যাতায়াত করত ছাত্রী। কর্মসূত্রে বাবা অন্য রাজ্যে থাকেন। বুধবার রাতে মেয়েটি দিদার কাছেই ছিল। রাত ১২টা নাগাদ তাকে অনেকক্ষণ ডাকাডাকি করা হয়। কিন্তু সাড়া পাননি দিদা। তখন তাঁর সন্দেহ হলে পড়শিদের ডাকেন। তারপর পড়শিরা এসে দরজা ভেঙে ফেলে।

আরও পড়ুন:‌ ‘‌এখন পিএসসি’‌র অবস্থা দেখলে খারাপ লাগে’‌, আক্ষেপ করলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

তারপর ঠিক কী ঘটল?‌ পড়শিরা দরজা ভাঙতেই দেখা যায়, সিলিংয়ের একটি রড থেকে ঝুলছে ওই নবম শ্রেণির ছাত্রী। তড়িঘড়ি তাকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, সম্প্রতি স্কুলে যাওয়ার নাম করে বেরলেও স্কুলে যেত না ছাত্রীটি। স্কুলে যাওয়ার নাম করে বেরিয়ে নানা জায়গায় ঘুরে বেড়াত। এই ঘটনাটি জানাজানিও হয়ে যায়। মা জানতে পেরে তাকে বকাও দেন। সেই অভিমানেই ছাত্রীটি আত্মহত্য়া করেছে কিনা সেটা নিশ্চিত নয় পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

'আজ তুমিই ডানা মেলে উড়ে গেলে...মা', স্মৃতিযাপনে মোনালি ঠাকুর Video: জনসভায় ইন্দ্রনীলের গানের তালে পা মেলালেন দেব-মমতা বিয়ে-রিসেপশনের পর স্বামীর হাত ধরে মধুচন্দ্রিমায় উড়ে গেলে 'আদৃতপ্রিয়া' কৌশাম্বি কঠোর পরিশ্রমের পরও পদোন্নতি হচ্ছে না! মোহিনী একাদশীতে করুন এই কাজ, দূর হবে বাধা নাতি দোষী হলে ব্যবস্থা নিন, আপত্তি নেই, যৌন নির্যাতন মামলায় জানালেন দেবেগৌড়া দল হারলেও সব থেকে বেশি উইকেটের বিশ্বরেকর্ড গড়লেন পাকিস্তানের ক্যাপ্টেন নেপটিজমের ভিত্তিতে কাস্ট করে রোষের মুখে পড়েছে যে ৫ পরিচালক সুদীপের ঘর ভাঙলেন প্রদীপ, উত্তর কলকাতায় দুই শতাধিক তৃণমূল কর্মীর যোগ কংগ্রেসে আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের!

Latest IPL News

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.