বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নয়াদিল্লি সফরে যাচ্ছেন সুকান্ত মজুমদার, শাহ–নড্ডার সঙ্গে হবে গুরুত্বপূর্ণ বৈঠক
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।  (ANI)
রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।  (ANI)

নয়াদিল্লি সফরে যাচ্ছেন সুকান্ত মজুমদার, শাহ–নড্ডার সঙ্গে হবে গুরুত্বপূর্ণ বৈঠক

  • সোমবার রাতে নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার। বাংলার দলীয় সংগঠনে কীভাবে কাজ করতে হবে সেই টোটকাই দেওয়া হবে নয়াদিল্লি থেকে।

রাজ্য সভাপতি হওয়ার একমাস কাটেনি নয়াদিল্লি সফরে যাচ্ছেন সুকান্ত মজুমদার। কিন্তু হঠাৎ এই নয়াদিল্লি সফর কেন?‌ এই প্রশ্নে জোর চর্চা শুরু হয়েছে। সূত্রের খবর, সোমবার নয়াদিল্লি যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি। এমনকী দু’দিনের সফর রয়েছে তাঁর। সেখানে সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা এবং অমিত শাহের সঙ্গে তাঁর বৈঠক হওয়ার কথা।

আগামী ৩০ সেপ্টেম্বর বাংলার তিন কেন্দ্রে নির্বাচন। তার মধ্যে ভবানীপুরে স্বয়ং প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে ২৭ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত নয়াদিল্লিতে আটকে থাকার কারণ কী?‌ উঠেছে প্রশ্ন। যদিও মঙ্গলবারই প্রচারের শেষ দিন। তার আগে বিজেপির রাজ্য সভাপতির অনুপস্থিতি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে দলের অন্দরেই। সোমবার রাতে নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার। বাংলার দলীয় সংগঠনে কীভাবে কাজ করতে হবে সেই টোটকাই দেওয়া হবে নয়াদিল্লি থেকে।

দলীয় সূত্রে খবর, মঙ্গলবার জেপি নড্ডার সঙ্গে বৈঠক রয়েছে। তার পর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গেও সাক্ষাৎ হবে সুকান্ত মজুমদারের। সেখানে বাংলা নিয়ে বিস্তারিত রিপোর্ট দিতে পারেন তিনি। কথা হতে পারে কার্যপদ্ধতি নিয়েও। ইতিমধ্যেই শাহ–নড্ডার সঙ্গে সুকান্ত মজুমদারের বৈঠক ঘিরে একাধিক জল্পনা তৈরি হচ্ছে।

বিজেপি রাজ্য সভাপতির পদে বসেই একাধিক বড় কর্মসূচি নিয়েছেন সুকান্ত মজুমদার। কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে নিহত দলীয় কর্মীর মৃতদেহ নিয়ে মিছিলও করেছেন তিনি। আরও বেশ কয়েকটি কর্মসূচির পরিকল্পনা রয়েছে। সেগুলি নিয়েই কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা হবে। ভবানীপুরের নির্বাচন মেটার পর কিভাবে এগোতে হবে সেটাও এই সফরের গুরুত্বপূর্ণ অ্যাজেন্ডা।

বন্ধ করুন