বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মোবাইল ফোন সহ পরীক্ষার হলে হাতেনাতে ধরা পড়ে হামলা, মৃত্যু স্কুলের শিক্ষাকর্মীর

মোবাইল ফোন সহ পরীক্ষার হলে হাতেনাতে ধরা পড়ে হামলা, মৃত্যু স্কুলের শিক্ষাকর্মীর

ফাইল ছবি

পরীক্ষা শেষের পর বেশ কয়েকজন ছাত্র অভিভাবকদের সঙ্গে এনে ফোন নিয়ে যায়। কিন্তু বাকিরা স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে।

পরীক্ষার হলে মোবাইল ফোন কেড়ে নেওয়ায় স্কুলের শিক্ষাকর্মীর ওপরে হামলা চালাল ছাত্ররা। হামলায় বেঘোরে প্রাণ গেল উত্তর ২৪ পরগনার ছোট জাগুলিয়া হাই স্কুলের শিক্ষাকর্মী শিবু শীর। বুধবার বিকেলে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্কুলের সিসিটিভি ফুটেজ।

বুধবার ছোট জাগুলিয়া হাই স্কুলে ছিল মাধ্যমিকের টেস্ট। পরীক্ষার হলে মোবাইল ফোন নিয়ে ঢোকা নিষিদ্ধ হলেও বেশ কয়েকজন ছাত্র সেই নিষেধাজ্ঞা মানেনি। পরীক্ষা শুরুর পর তাদের কাছ থেকে ফোনগুলি নিয়ে নেন শিক্ষকরা। স্কুলের তরফে জানানো হয়, পরীক্ষা শেষে অভিভাবকদের উপস্থিতিতে ফোন ফেরত দেওয়া হবে।

পরীক্ষা শেষের পর বেশ কয়েকজন ছাত্র অভিভাবকদের সঙ্গে এনে ফোন নিয়ে যায়। কিন্তু বাকিরা স্থানীয় কিছু দুষ্কৃতীদের সঙ্গে করে স্কুলে ঢোকে। অফিসে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায় তারা। লাঠি, বাঁশ দিয়ে ভাঙচুর শুরু করে। হামলাকারীদের বাধা দিতে যান শিক্ষাকর্মী শিবু শী। অভিযোগ, বৃদ্ধ শিবুবাবুর ওপরেও হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই অচেতন হয়ে পড়ে যান তিনি। তাঁকে উদ্ধার করে ছোট জাগুলিয়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দত্তপুকুর থানার পুলিশ। উত্তেজনা ছড়ায় এলাকায়। কারা স্কুলে হামলা চালাল তা খতিয়ে দেখছে পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে স্কুলের সিসিটিভি ফুটেজ।

হাসপাতাল সূত্রে খবর, উত্তেজনায় হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিবুবাবুর। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বারাসত মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

অন্য নারীতে মগ্ন স্বামী! দু-মাসের শিশু কোলে 'তিন তালাক' দুবাইয়ের রাজকুমারীর মোদীর স্লোগান ‘বদলে’ মালব্যকে পাশে পেলেন শুভেন্দু! খাদের দিকে ঠেললেন সুকান্ত? সারা দিনের কোন সময়ে সহবাসের জন্য সবেচেয়ে ভালো? কী বলছে বিজ্ঞান থানার ভেতরই মার শরীরে আগুন ধরালেন যুবক, কারণ জানলে চমকে যাবেন Video: জমি কেড়েছে মাফিয়া! অভিযোগে কালেক্টরের দফতরে হতাশ কৃষক যা করলেন 'আম্বানিদের বিয়েতে বোমা পড়বে',আতঙ্ক ছড়িয়ে গ্রেফতার ইঞ্জিনিয়র, কে তিনি? Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.