বাড়ি > বাংলার মুখ > কলকাতা > বাংলায় আমফান ক্ষতিগ্রস্তদের সাহায্যে সব রকমের চেষ্টা করা হবে, রাজ্যের সঙ্গে একযোগে কাজ হচ্ছে- মোদী
বেহাল কলকাতা
বেহাল কলকাতা

বাংলায় আমফান ক্ষতিগ্রস্তদের সাহায্যে সব রকমের চেষ্টা করা হবে, রাজ্যের সঙ্গে একযোগে কাজ হচ্ছে- মোদী

তিনি ধ্বংসলীলার ছবি দেখছেন, জানালেন প্রধানমন্ত্রী। 

সাইক্লোন আমফনের জেরে পশ্চিমবঙ্গে কমপক্ষে ১২জন মারা গিয়েছেন। প্রভূত ক্ষতি হয়েছে বাড়ি, ঘর, কৃষি সহ প্রায় সব ক্ষেত্রেই। সবচেয়ে ক্ষতিগ্রস্ত উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা সহ দক্ষিণবঙ্গের একাংশ। রাজ্যের এই বিপদের সময় কেন্দ্রের পুরো সাহায্য রাজ্য পাবে বলে টুইটারে জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

প্রধানমন্ত্রী এদিন ওড়িশা ও বাংলা, আক্রান্ত দুই রাজ্যের জন্য আলাদা করে টুইট করেন। বাংলার ক্ষেত্রে প্রধানমন্ত্রী বলেন যে তিনি আমফানে রাজ্যে হওয়া ধ্বংসলীলার ছবি দেখছেন। এই সঙ্কটের মুহূর্তে, সারা দেশ বাংসার সঙ্গে আছে বলে জানেন তিনি। মোদী বলেন যে রাজ্যের মানুষের হিতের জন্য তিনি প্রার্থনা করছেন। দ্রুত যাতে পরিস্থিতি স্বাভাবিক করা যায় তার চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

প্রধানমন্ত্রী বলেন যে জাতীয় বিপর্যয় ত্রাণ বাহিনীর লোকেরা কাজ করছে সাইক্লোন পীড়িত অঞ্চলে। সংশ্লিষ্ট শীর্ষ কর্তারা পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে একযোগে কাজ করছে। কোনও চেষ্টার ত্রুটি রাখা হবে না ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে, বলে আশ্বাস দেন প্রধানমন্ত্রী। 

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও বলেন যে তিনি ফোনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছেন। কেন্দ্রের তরফ থেকে সব রকম সাহায্য দেওয়া 

বন্ধ করুন