বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কালীঘাটে শুরু হয়েছিল, কালীঘাটেই শেষ হল তৃণমূল, মমতার ভার্চুয়াল সভাকে কটাক্ষ BJPর
রাহুল সিনহা। প্রতীকি ছবি
রাহুল সিনহা। প্রতীকি ছবি

কালীঘাটে শুরু হয়েছিল, কালীঘাটেই শেষ হল তৃণমূল, মমতার ভার্চুয়াল সভাকে কটাক্ষ BJPর

  • রাহুলবাবুর দাবি, ২০২১ সালে বিধানসভা নির্বাচনে জিতে পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি। আর তার পর ভাইপোকে নিয়ে কালীঘাটেই ২১ জুলাইয়ের সমাবেশ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ২১ জুলাইয়ের ভাষণকে হাতিয়ার করেই তাঁকে আক্রামণ শানাল বিজেপি। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষণ শেষের অব্যবহিত পরে দলের রাজ্য সদর দফতরে সাংবাদিক বৈঠক করেন বিজেপি নেতা রাহুল সিনহা। আর সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের একের পর এক বক্তব্যকে হাতিয়ার করে তাঁর বিরুদ্ধে আক্রমণ শানান তিনি। 

এদিন রাহুলবাবু বলেন, করোনার জেরে আজ কালীঘাট থেকে ভার্চুয়াল সমাবেশ করতে হচ্ছে তৃণমূলকে। কালীঘাট থেকেই তৃণমূল শুরু হয়েছিল আর কালীঘাটেই শেষ হল। মমতা বুঝে গিয়েছেন যে তাঁর আর ফেরা হবে না। তাই তাঁর গলায় শুধু ঝরে পড়েছে বিলাপ আর কান্না।

রাহুলবাবুর দাবি, ২০২১ সালে বিধানসভা নির্বাচনে জিতে পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে বিজেপি। আর তার পর ভাইপোকে নিয়ে কালীঘাটেই ২১ জুলাইয়ের সমাবেশ করতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

তিনি বলেন, তৃণমূলকে আর পশ্চিমবঙ্গের মানুষ চায় না। সেটা মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের লোকেরাও বুঝেছেন। তাই তারা দলের মধ্যে থেকেই দলের সমালোচনা শুরু করেছেন। আর সেজন্য বিজেপির বিরুদ্ধে দল ভাঙানোর অভিযোগে সরব হয়েছেন তৃণমূলনেত্রী। 

রাহুলবাবুর দাবি, বাম জমানায় যখন বার বার মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা হয়েছে তখন তাঁকে রক্ষা করেছে বিজেপি। কিন্তু তাঁর কোনও প্রতিদান বিজেপি পায়নি। 

রাজ্যে গত প্রায় ১ দশকে কোনও শিল্প কেন আসেনি তা নিয়েও প্রশ্ন তুলেছেন রাহুলবাবু। প্রশ্ন তুলেছেন আমফানের ত্রাণ ও রেশন দুর্নীতি নিয়েও। 

 

বন্ধ করুন