বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Scam: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দিল ইডি, সিজিও কমপ্লেক্স থেকে বেরোল একাধিক দল
তল্লাশি চালাচ্ছে ইডি

SSC Scam: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দিল ইডি, সিজিও কমপ্লেক্স থেকে বেরোল একাধিক দল

  • গত শুক্রবার টালিগঞ্জে অর্পিতার ফ্ল্যাট থেকে ২১ কোটি টাকারও বেশি নগদ উদ্ধার করেছিল ইডি। আরও একাধিক ফ্ল্যাট রয়েছে অর্পিতার বলে জানতে পেরেছে ইডি। তার মধ্যেই একটি ফ্ল্যাটে বুধবার হানা দিল ইডি। আরও বেশ কয়েকটি জায়গায় হানা দিতে পারেন ইডির অফিসাররা। আজ পার্থ–অর্পিতাকে নিয়ে যাওয়া হয়েছে ইএসআই হাসপাতালে।

বেলঘরিয়ায় পার্থ চট্টোপাধ্যায়–ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাটে হানা দিলেন ইডির আধিকারিকরা। আজ, বুধবার রথতলা এলাকার ওই অভিজাত আবাসনে হানা দেন তদন্তকারীরা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে সেখানে হানা দেন তাঁরা। এদিন দু’‌জনকে জেরা করার পরই হানা দেন ইডির অফিসাররা।

ইডির অফিসাররা কোথায় যাচ্ছেন?‌ সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে ইডি আধিকারিকদের পাঁচটি দল বেরিয়ে গিয়েছে। তার মধ্যে একটি দল উল্টোডাঙা হয়ে বিমানবন্দরের দিকে এগিয়েছে। আর একটি দল দক্ষিণ কলকাতার দিকে গিয়েছে। ছোট ছোট দলে ভাগ হয়ে ইডি আধিকারিকরা বিভিন্ন জায়গায় তল্লাশি চালাতে পারেন বলে সূত্রের খবর।

ঠিক কী ঘটেছে বেলঘরিয়ায়?‌ এদিন বেলঘরিয়ার রথতলা এলাকায় একটি আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের ৯ তলার ফ্ল্যাটে হানা দেয় ইডি। তবে ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় ঢুকতে পারেননি তদন্তকারীরা। চাবির খোঁজ করেন তাঁরা। আবাসনের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের সঙ্গেও কথা বলেন। বিকল্প চাবি দিয়ে ফ্ল্যাট খোলা যায় কি না তা দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত শুক্রবার টালিগঞ্জে অর্পিতার ফ্ল্যাট থেকে ২১ কোটি টাকারও বেশি নগদ উদ্ধার করেছিল ইডি। আরও একাধিক ফ্ল্যাট রয়েছে অর্পিতার বলে জানতে পেরেছে ইডি। তার মধ্যেই একটি ফ্ল্যাটে বুধবার হানা দিল ইডি। আরও বেশ কয়েকটি জায়গায় হানা দিতে পারেন ইডির অফিসাররা। আজ পার্থ–অর্পিতাকে নিয়ে যাওয়া হয়েছে ইএসআই হাসপাতালে।

বন্ধ করুন