বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > খাস কলকাতায় যুবককে খুনের চেষ্টা, ধারাল অস্ত্রের কোপে আহত যুবক হাসপাতালে

খাস কলকাতায় যুবককে খুনের চেষ্টা, ধারাল অস্ত্রের কোপে আহত যুবক হাসপাতালে

ধারাল অস্ত্র দিয়ে যুবকের উপর হামলা

চিৎকার শুনে সবাই ছুটে আসেন। এন্টালির মতিঝিল পাঁচ নম্বর গলি দিয়ে হেটে যাচ্ছিলেন ইফতিকার নামে এক যুবক। তখন গলির মধ্যে আলো–আঁধারি আবহ ছিল। হঠাৎ দুষ্কৃতীরা চড়াও হয় এবং ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে ইফতিকারকে। স্থানীয় মানুষজন এই ভয়ঙ্কর কাণ্ড দেখে চিৎকার শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালায় দুষ্কৃতীরা।

খাস কলকাতায় শিউরে ওঠার মতো ঘটনা ঘটে গেল। এক যুবককে প্রকাশ্য রাস্তায় ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ মারা হল। ধারাল অস্ত্রের কোপে পড়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন ওই যুবক। তারপর সেখান থেকে দুষ্কৃতীরা পালিয়ে যায়। এন্টালির মতো পশ এলাকায় এমন ঘটনা ঘটায় শিউরে ওঠেন স্থানীয় মানুষজন। এই ঘটনায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে এলাকায়। এখন ওই যুবক হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

ঠিক কী ঘটেছে এন্টালিতে?‌ স্থানীয় সূত্রে খবর, যুবকটি গলি দিয়ে হেঁটে যাচ্ছিলেন। তখন তাঁর উপর অতর্কিতে হামলা হয়। ধারাল অস্ত্র দিয়ে ওই যুবকের উপর ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা। তার পর চলে যুবকের উপর এলোপাথাড়ি কোপ। খাস কলকাতার এন্টালির ঘটনায় আলোড়ন ছড়িয়ে পড়েছে। আহত যুবককে চিত্তরঞ্জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঠিক কী কারণে এমন হামলা?‌ সেটা খতিয়ে দেখছে পুলিশ। যদিও অভিযোগকারীর বিরুদ্ধে এলাকায় গুণ্ডামি করার অভিযোগ রয়েছে। তবে এমন হামলার ঘটনায় গোটা এলাকা তেতে রয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ রবিবার বেশি রাতে এমন ভয়াবহ কাণ্ড ঘটেছে। চিৎকার শুনে সবাই ছুটে আসেন। এন্টালির মতিঝিল পাঁচ নম্বর গলি দিয়ে হেটে যাচ্ছিলেন ইফতিকার নামে এক যুবক। তখন গলির মধ্যে আলো–আঁধারি আবহ ছিল। হঠাৎ দুষ্কৃতীরা চড়াও হয় এবং ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে ইফতিকারকে। স্থানীয় মানুষজন এই ভয়ঙ্কর কাণ্ড দেখে চিৎকার শুরু করলে ঘটনাস্থল ছেড়ে পালায় দুষ্কৃতীরা। তখন স্থানীয়রাই আক্রান্তকে আশঙ্কাজনক অবস্থায় যুবককে ভর্তি করেন চিত্তরঞ্জন হাসাপাতালে। তবে এখানে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন স্থানীয়রা। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, যুবক ইফতিকারের উপর হামলা হয়েছে। কে বা কারা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এলাকার সিসিটিভি পরীক্ষা করে তদন্ত করা হচ্ছে। দ্রুত অপরাধীকে ধরে ফেলা যাবে। এই ইফতিকারের উপর হামলার ঘটনা পুরনো শত্রুতা থেকে বলেই মনে করা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় যুবকের বিরুদ্ধে কেন এভাবে হামলা চালানো হল?‌ তা খতিয়ে দেখছে পুলিশ। পলাতক অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে। হামলার ঘটনায় আতঙ্কিত স্থানীয়দের সঙ্গে কথা বলা চলছে। এলাকায় বসানো হয়েছে পুলিশ পিকেট।

বাংলার মুখ খবর

Latest News

রাত ৯ টার পরে কালীঘাট মেট্রোয় আত্মহত্যার চেষ্টা, ব্যাহত পরিষেবা, কতটা চলছে? ইস্টবেঙ্গলে জয়ের ধারা অব্যাহত, বেলাইন হয়ে গেল রেল, গ্রুপ লিগের শীর্ষে লাল-হলুদ রাহুলের উপর থেকে নিষেধাজ্ঞা সরাতে রাজি নয় ফেডারেশন! স্বরূপ কী বললেন? আইএনএস ব্রহ্মপুত্রে আগুন, নিখোঁজ নাবিকের দেহ মিলল অবশেষে Untitled যেন পাহাড়ি কন্যে! বন্ধুদের সঙ্গে কাশ্মীরের গ্রামে সারা আলি খানStory বাংলাদেশে কোটা বিরোধী আন্দোলনে মৃত্যুর সংখ্য়া ১৯৭, কার্ফুর মেয়াদ বাড়ল ঘূর্ণাবর্ত-অক্ষরেখায় বৃষ্টি চলবে বাংলায়, শনি থেকে ভারী বর্ষণ, রবিতে কোন ৪ জেলায়? ভোটে জিতেই রচনার হাতে মহানায়ক সম্মান, নচিকেতা সহ পুরস্কার পেলেন আর কারা? পাঁচ বছর অন্তর মেগা নিলাম সহ তিনটি নিয়মের পরিবর্তন চায় IPL-এর ফ্র্যাঞ্চাইজিগুলি বেলিসের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চলেছে PBKS, খোঁজ চলছে ভারতীয় কোচের- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.