বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Saradha Scam: প্রায় ১ দশক পর জেল থেকে বেরোবেন দেবযানী মুখোপাধ্যায়, দেখতে যাবেন অসুস্থ মাকে

Saradha Scam: প্রায় ১ দশক পর জেল থেকে বেরোবেন দেবযানী মুখোপাধ্যায়, দেখতে যাবেন অসুস্থ মাকে

মা শর্বরী ও মেয়ে দেবযানী মুখোপাধ্যায়। 

সূত্রের খবর, অসুস্থ মাকে দেখতে যাওয়ার জন্য আদালতের কাছে প্যারোলে মুক্তি চেয়েছিলেন দেবযানী। নথিপত্র খতিয়ে দেখার পর তাঁকে জেল থেকে বেরনোর অনুমতি দিয়েছে বিশেষ সিবিআই আদালত।

অসুস্থ মায়ের সঙ্গে সাক্ষাতের জন্য জেল থেকে ৪ ঘণ্টার জন্য মুক্তি পেতে চলেছেন সারদাকাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। প্রায় ১০ বছর পর জেল থেকে বেরোবেন তিনি। সূত্রের খবর, দেবযানীর মা শর্বরী মুখোপাধ্যায়ের একাধিক শারীরিক উপসর্গ দেখা দিয়েছে। তাই তাঁকে মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ার অনুমতি দিয়েছে আদালত। ৫ জুন তিনি জেল থেকে বাড়ি যাবেন। প্যারোলে দেবযানীর মুক্তিকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থার পরিকল্পনা করেছে পুলিশ।

২০১৩ সালের সেপ্টেম্বর মাসে কাশ্মীরের সোনমার্গ থেকে গ্রেফতার হন সারদাকাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। তাঁকে গ্রেফতার করে রাজ্য পুলিশ। এর পর সারদাকাণ্ডের তদন্তভার যায় সিবিআইয়ের কাছে। গত ১০ বছর ধরে দমদম মহিলা সংশোধনাগারে বন্দি তিনি।

সূত্রের খবর, অসুস্থ মাকে দেখতে যাওয়ার জন্য আদালতের কাছে প্যারোলে মুক্তি চেয়েছিলেন দেবযানী। নথিপত্র খতিয়ে দেখার পর তাঁকে জেল থেকে বেরনোর অনুমতি দিয়েছে বিশেষ সিবিআই আদালত। সেই মতো ৫ জুন দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে দক্ষিণ কলকাতার ঢাকুরিয়ার বাড়িতে যাবেন তিনি। মায়ের সঙ্গে সাক্ষাৎ সেরে সন্ধের মধ্যে তাঁকে ফিরতে হবে সংশোধনাগারে।

বলে রাখি, সারদাকাণ্ডে সংস্থার কর্ণধার সুদীপ্ত সেনের সঙ্গে অন্যতম অভিযুক্ত ছিলেন দেবযানী মুখোপাধ্যায়। গত সেপ্টেম্বরে দেবযানীর মা শর্বরী দেবী অভিযোগ করেন, জেলে গিয়ে সিআইডি আধিকারিকরা দেবযানীকে শুভেন্দু অধিকারীসহ অন্যান্য নেতাদের নাম বলার জন্য চাপ দিচ্ছে। যদিও বিবৃতি দিয়ে এই অভিযোগ খারিজ করে সিআইডি। সারদাকর্তা সুদীপ্ত সেনের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন দেবযানী। রিসেপশনিস্ট থেকে সারদার শীর্ষপদে তাঁর উত্থানও ছিল নজরকাড়া।

 

বাংলার মুখ খবর

Latest News

পশ্চিমবঙ্গ সহ তিন রাজ্যের স্কুল স্কিমের টাকা বন্ধ করল কেন্দ্র,নিয়ম মানতে চায়নি! মার সঙ্গে নেই যোগাযোগ! বিয়ের আগে দীপঙ্করের মা-বাবা নিয়ে সহবাসে অহনা, কেমন বনিবনা আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.