বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্পিতাকে চিনি প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব: সৌগত রায়
সৌগত রায়। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

অর্পিতাকে চিনি প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব: সৌগত রায়

  • এদিন অর্পিতার আবাসন থেকে উদ্ধার টাকার পাহাড়ের একটি ছবি টুইট করে দিলীপবাবু লিখেছিলেন, ‘বেলঘরিয়ার একটি আবাসন থেকে ৩৫ কোটি টাকার সম্পত্তি উদ্ধার হয়েছে। তৃণমূল সাংসদ সৌগত রায় সেখানে মাঝেমাঝেই যেতেন।

বেলঘরিয়ায় অর্পিতার আবাসনে যাতায়াত ছিল তাঁর। দিলীপ ঘোষের এহেন দাবির কড়া প্রতিক্রিয়া দিলেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তাঁর দাবি, অর্পিতাকে তিনি চেনেন এটা প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবেন।

এদিন প্রতিক্রিয়া দিতে গিয়ে সৌগতবাবু বলেন, ‘ওই আবাসনের একটি ফ্ল্যাটে কামারহাটি পুরসভার দলের একটা অস্থায়ী অফিস ছিল। আমি সেখানে যেতাম। কিন্তু অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে কখনও যাইনি। আমি অর্পিতাকে চিনি না। এমনকী নাকতলা উদয়নের পুজোতেও আমি কোনও দিন যাইনি।

এদিন অর্পিতার আবাসন থেকে উদ্ধার টাকার পাহাড়ের একটি ছবি টুইট করে দিলীপবাবু লিখেছিলেন, ‘বেলঘরিয়ার একটি আবাসন থেকে ৩৫ কোটি টাকার সম্পত্তি উদ্ধার হয়েছে। তৃণমূল সাংসদ সৌগত রায় সেখানে মাঝেমাঝেই যেতেন। তাঁর সেখানে একটি দফতর রয়েছে। দেখতে দেখতে কেমন সময় বয়ে যায়। তৃণমূল নেতাদের নোংরা মুখোশ খসে পড়ছে।’

বুধবার রাতভর তল্লাশিতে বেলঘরিয়ার রথতলায় ক্লাবটাউন হাইটস আবাসনে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ২৭ কোটি ৯০ লক্ষ নগদ ও প্রায় ৬ কিলোগ্রাম সোনা উদ্ধার হয়েছে। এছাড়াও পাওয়া গিয়েছে প্রচুর সম্পত্তির নথি।

 

বন্ধ করুন