বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পঞ্চমীর সন্ধ্যাতেই বন্ধ হয়ে গেল শ্রীভূমির লাইট শো, ডিজনিল্যান্ড নিয়ে হতাশ দর্শনার্থীরা

পঞ্চমীর সন্ধ্যাতেই বন্ধ হয়ে গেল শ্রীভূমির লাইট শো, ডিজনিল্যান্ড নিয়ে হতাশ দর্শনার্থীরা

বন্ধ হয়ে গেল শ্রীভূমির ‘ডিজনিল্যান্ডে’র লাইট শো।

গতবছরও বুর্জ খলিফার লাইট নিয়ে আপত্তি করেছিল কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। এবার ডিজনিল্যান্ডের লাইটেও সমস্যা হচ্ছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। তাই আপাতত শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ডিজনিল্যান্ডের লাইট শো বন্ধ রাখার আবেদন করা হয়। পুলিশের পক্ষ থেকে এই আবেদন করা হয়। লাইট শো বন্ধ রাখার সিদ্ধান্ত।

মহালয়ার পরদিন থেকে মানুষের ঢল নেমেছিল কলকাতায়। আজ পঞ্চমী তিথিতে তিলোত্তমায় জনজোয়ার দেখা দিয়েছে। লেকটাউন থেকে নিউ আলিপুর শুধু কালো মাথার সারি। রাস্তায় তৈরি হয়েছে তীব্র যানজট। উল্টোডাঙা, বিধাননগরে পা রাখার জায়গা নেই। সবারই ডেস্টিনেশন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের দুর্গাপুজো। কিন্তু আজ, বৃহস্পতিবার পঞ্চমীর সন্ধ্যাতেই বন্ধ হয়ে গেল শ্রীভূমির ‘ডিজনিল্যান্ডে’র লাইট শো। যা দেখতে এত মানুষের ঢল, সেটাই বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে দেখতে না পেয়ে এখন হতাশ দর্শনার্থীরা। কচিকাঁচাদেরও মন খারাপ হয়ে গিয়েছে।

এদিকে আজ বিকেল গড়াতেই ভিড় নেমেছে মৌমাছির মতো। ট্রেন থেকে কাতারে কাতারে মানুষ নেমেছেন বিধাননগর রোড স্টেশনে। তারপর উল্টোডাঙা থেকে এগিয়ে গিয়েছেন শ্রীভূমির দিকে। কেউ হেঁটে তো কেউ বাসে। সন্ধ্যার পর মণ্ডপ চত্বরে তিল ধরানোর জায়গা নেই। ডিজনিল্যান্ডে ঢোকার লাইনে দাঁড়িয়েই সেলফি, ফেসবুক লাইভ তুলছিলেন নতুন প্রজন্মের যুবক–যুবতীরা। কিন্তু হঠাৎ বন্ধ হয়ে গেল সেই চর্চিত ডিজনিল্যান্ডের লাইট শো। এমন ভিড় যে হবে সেটা অনুমান করেছিল বিধাননগর কমিশনারেট। তাই ঢেলে সাজানো হয় ভিআইপি রোডের ট্রাফিক ব্যবস্থা। তারপরও যানজট দেখা গিয়েছে।

কেন বন্ধ হল ডিজনিল্যান্ড?‌ অন্যদিকে শুধু ভিড়ের কারণে বন্ধ হয়নি ডিজনিল্যান্ড। এটা করাই হয়েছিল যাতে ভিড় উপচে পড়ে শ্রীভূমিতে। মহালয়া থেকেই শ্রীভূমিতে সেটা দেখা গিয়েছে। আজ সন্ধ্যে নামতেই ভিড় বেড়েছে পাল্লা দিয়ে। আর তার জেরে জনজোয়ার হয়ে উঠেছে মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমি এবং সংলগ্ন এলাকা। ডিজনিল্যান্ড ও লাইট শো দেখতে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েও দর্শনার্থীরা সেটা দেখতে পেলেন না। কারণ এই লাইট–শোতেই বিপত্তি ঘটেছে। যেহেতু এই দুর্গাপুজোর কাছেই বিমানবন্দর আছে তাই সেখানে সমস্যা দেখা দিয়েছে। এই ডিজনিল্যান্ডের লাইটে সমস্যা দেখা দেওয়ায় বন্ধ করে দিতে হয়েছে লাইট–শো। লাইটের জন্যই মানুষের ঢল নামছিল। এখন তা খালি হয়ে যাচ্ছে ধীরে ধীরে।

আরও পড়ুন:‌ শুভেন্দুর আর্জি খারিজ কলকাতা হাইকোর্টে, সমবায় দুর্নীতি মামলায় ধাক্কা খেলেন বিরোধী দলনেতা

আর কী জানা যাচ্ছে?‌ গতবছরও বুর্জ খলিফার লাইট নিয়ে আপত্তি করেছিল কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ। এবার ডিজনিল্যান্ডের লাইটেও সমস্যা হচ্ছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। তাই আপাতত শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ডিজনিল্যান্ডের লাইট শো বন্ধ রাখার আবেদন করা হয়। পুলিশের পক্ষ থেকে এই আবেদন করা হয়। আর তারপরই লাইট শো বন্ধ রাখার সিদ্ধান্ত নেন দুর্গাপুজো কমিটি। যদিও পুজো কমিটির পক্ষ থেকে বলা হয়েছে, আবার চালু করা হতে পারে ডিজনিল্যান্ডের লাইট শো।

বাংলার মুখ খবর

Latest News

শোণিতপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘বাচ্চার বাচ্চা আসছে…’,দিদিমা হচ্ছেন নীনা গুপ্তা! ২য় বিয়ের এক বছর,গর্ভবতী মাসাবা গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর ব্যবসায়ীকে খুনের চেষ্টা, বারে ভাঙচুর, বাকি ৮৭ হাজারের বিল! জেল হতে পারে পরীমনির? লখিমপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ‘খ্যাঁকখ্যাঁক করে…’,শিমুলের নামে রচনার কাছে নালিশ ঠুকল শ্রীতমা, পালটা মানালি গবাদি পশুও সন্তান! অপহৃত মেয়ে ও গৃহপালিত প্রাণীদের ফিরে পেতে হাইকোর্টে মা ‘ধর্ম যার যার উৎসব সবার’ মমতার সুর লকেটের মুখে, ‘রাম BJP-র একার নয়’ বললেন রচনা জোরহাট লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য কাউন্সিলরের কন্যা নেহাকে কুপিয়ে খুন করল ফৈয়জ, সুতপা হত্যার ছায়া

Latest IPL News

কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.